ঈশ্বরদীতে জুয়ার আসর থেকে ৫ জুয়াড়ি আটক

0

ঈশ্বরদী (পাবনা) প্রতিনিধি: পাবনার ঈশ্বরদীতে অভিযান চালিয়ে জুয়া খেলা অবস্থায় ৫ জুয়াড়িকে আটক করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে জুয়া খেলার বিভিন্ন সামগ্রী জব্দ করা হয়েছে। শুক্রবার রাতে উপজেলার পাকশী ইউনিয়নের চর রূপপুর তিনবটতলা এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে তাদের আটক করে পুলিশ ।

রূপপুর পারমাণবিক পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপপরিদর্শক (এসআই) আতিকুল ইসলাম জানান, অবৈধভাবে রূপপুর এলাকায় কিছু অসাধু লোকজন জুয়া খেলার আয়োজন করে এলাকার যুব সমাজকে নষ্ট করছে। এমন সংবাদের ভিত্তিতে রাতে পুলিশের একটি আভিযানিক দল ঝটিকা অভিযান পরিচালনা করে। সেখান থেকে তাদেরকে আটক করা হয়। জুয়ার আসর থেকে দুই সেট প্লেয়িং কার্ড এবং জুয়ার নগদ ৫ হাজার ২০০ টাকা জব্দ করা হয়।

আটকরা হলেন- চর রূপপুর তিনবটতলা এলাকার আব্দুস সামাদের ছেলে সুমন হোসেন (৩০), মূত সেলিম হকের ছেলে আনিছুল হক (৩১), মৃত মজনু সরদারের ছেলে মাসুম হোসেন (৩২), পাবনা সদরের নাজিরপুর পূর্ব পাড়া এলাকার রেজাউল করিমের ছেলে সুমন হোসেন (৩০) এবং রুপগঞ্জ পূর্বগ্রামের বাহারুল ইসলামের ছেলে ইউসুফ হোসেন ওরফে রোজেন (২৯)। ঈশ্বরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান আসাদ জানান, তাদের বিরুদ্ধে আইন অনুযায়ী মামলার বিষয়টি প্রক্রিয়াধীন রয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.