লকডাউন পরিদর্শন ও বাস্তবায়ন নিশ্চিত করতে পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নেতৃত্বে বেড়ায় পুলিশী মহড়া অনুষ্ঠিত হয়েছে

0

পাবনা প্রতিনিধি : লকডাউন পরিদর্শন ও বাস্তবায়ন নিশ্চিত করতে পাবনার পুলিশ সুপার মহিবুল ইসলাম খানের নেতৃত্বে বেড়ায় পুলিশী মহড়া অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার (২২ এপ্রিল) দুপুর ১২টায় পুলিশ সুুপার বেড়া মডেল থানা পুলিশ সদস্যদের নিয়ে বিভিন্ন এলাকা পরিদর্শন করেন।

বেড়ার প্রাণকেন্দ্র সিএন্ডবি বাজারের গোলচত্বরের সামনে এসপি মহিবুল ইসলাম খাঁন জরুরী প্রয়োজন ছাড়া কাউকে বাড়ির বাইরে বের না হওয়ার আহবান জানিয়েছেন।
এসপি মহিবুল ইসলাম খান লকডাউনের সার্বিক অবস্থা পর্যবেক্ষনের জন্য সিএন্ডবি, ফকির প্লাজা, বেড়া বাজার, কলেজ রোড পরিদর্শন করেন।

পুলিশ সুপার সাংবাদিকদের জানান, সরকারি নির্দেশনা সবাইকে মানতে হবে। জরুরী প্রয়োজনে যারা বাড়ির বাইরে বের হবেন তাদেরকে অবশ্যই স্বাস্থ্যবিধি মেনে চলতে হবে। অবশ্যই মাস্ক ব্যবহার করতে হবে। মানুষকে সচেতন করতে পুলিশ সর্বদা সচেষ্ট রয়েছে। সড়কের মোড়ে মোড়ে ও অলিগলিতেও পুলিশ রয়েছে। তবে মানুষ নিজেরা সচেতন না হলে পুলিশের পক্ষে সবাইকে সচেতন করা সম্ভব নয় বলেও তিনি জানান।

এসময় বেড়া সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ জিল্লুর রহমান, বেড়া মডেল থানার অফিসার ইনচার্জ অরবিন্দ সরকারসহ সাঁথিয়া থানার অফিসার ইনচার্জ আসিফ মোহাম্মদ সিদ্দিকুল ইসলাম ও বেড়া এবং সাঁথিয়া থানা পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.