কুড়িগ্রাম প্রেসক্লাবের করোনায় কর্মহীন শ্রমজীবী মানুষের সহায়তা প্রদান

0

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম প্রতিনিধি : করোনায় কর্মহীন শ্রমজীবী মানুষের সেবায় কুড়িগ্রাম প্রেসক্লাবের সহায়তা সার্ভিস অব্যাহত রয়েছে। ইতিমধ্যে দেড়শতাধিক পরিবারকে খাদ্য সহায়তা, ৫২ জনকে চিকিৎসা সহায়তা সহ মাক্স, স্যানিটাইজার ও সাবান বিতরণ করা হয়েছে। প্রেসক্লাবের এই মানবিক উদ্যোগ কে সাধুবাদ জানিয়ে সহায়তার হাত বাড়িয়ে দেন অমর্ত্য ফাউন্ডেশন। পাঁচশত টাকায় এক পরিবারের এক সপ্তাহের খাবার। অমর্ত্য ফাউন্ডেশনের এ আয়োজনটি ব্যাপক সাড়া ফেলেছে ধরলা নদী পাড়ের কুড়িগ্রাম শহরে কুড়িগ্রাম প্রেসক্লাবের সাধারণ সম্পাদক খ ম আতাউর রহমান বিপ্লব সিনিয়র সাংবাদিক রাজু মোস্তাফিজ তত্বাবধানে সাংবাদিকরা বাড়ি বাড়ি গিয়ে দিয়েছেন সহায়তা উপহার।

কুড়িগ্রাম শহরের মন্ডল পাড়া, তালতলা ও ধরলা নদীর পাড় ও সওদাগর পাড়া গ্রামে চারকেজি চাউল,দুই কেজি আলু,এককেজি ডাল,তেল ও মিষ্টি কুমড়া মিলে একটি প্যাকেট ভর্তি খাবার অভাবী শ্রমজীবী মানুষজনের কাছে বিতরণ করা হয়। অসহায় মানুষেরা সহায়তা পেয়ে ফেল ফেল করে তাকিয়ে থাকে আর দুহাত ভরে দোয়া করে। অর্মত্যর জন্য আল্লাহর কাছে দু’হাত তুলে দোয়া করে। মহান আল্লাহ কবুল করুন, আমিন। করোনাকালীন এই সংকট সময়ে কুড়িগ্রাম প্রেসক্লাব যেভাবে অসহায় মানুষ কে মানবিক সহায়তা দিয়ে যাচ্ছেন তা বিরল।

এই সেবা সহায়তা চলমান রাখার দাবি জানিয়ে জেলা তথ্য অফিসের উপপরিচালক নুরন্নবী খন্দকার বাবলা বলেন প্রেসক্লাবের উদ্যোগে অর্মত্য ফাউন্ডেশন যে উপকার করলো তা অনেক দিন মনে কুড়িগ্রাম বাসী। কুড়িগ্রাম প্রেসক্লাবের মানবসেবার উদ্যোগতা খ,ম আতাউর রহমান বিপ্লব বলেন,, মানুষ মানুষের জন্য, জীবন জীবনের জন্য, মানবতার প্রতিচ্ছবি হিসেবে প্রেসক্লাবের মানবিক সেবায় সাড়া দিয়ে অমর্ত্য ফাউন্ডেশন ও মানবতার আইকন প্রবাসী সাংবাদিক বড় ভাই ফজলুল বারীকে সাধুবাদ জানাই। দেশব্যাপী মানবতার সেবায় নিবেদিত হয়ে যেভাবে সহায়তা দিয়ে যাচ্ছেন, রমজান মাসে উজ্জ্বল দৃষ্টান্ত হিসেবে এই মহতী উদ্যোগ মহান আল্লাহ কবুল করবেন ইনশাআল্লাহ।। দোয়া চাই মহান আল্লাহ বারি ভাইকে সুস্থ রাখুন।

এছাড়াও যারা প্রেসক্লাবে সহায়তা ফান্ডে শরিক হয়েছেন তাদের সুস্থতা কামনা করছি। যেভাবেই হোক সহায়তা করুন , মানবসেবা করুন।
আপনি যাই হোন, আপনার আছে একটি সুন্দর মন, সেই কোমল পরশ মনের সাথে কথা বলুন,,যদি মন কাদে তাহলে অসহায় কর্মহীন শ্রমজীবী মানুষ কে সহায়তা এগিয়ে আসুন। ব্যস্ততা বা সময় না পেলে কুড়িগ্রাম প্রেসক্লাবে সহায়তা ফান্ডে শরিক হোন, আপনার দেয়া সহায়তা অসহায় কর্মহীন শ্রমজীবী মানুষের বাসায় বাসায় দিবে আসবে কুড়িগ্রামর সাংবাদিক সমাজ ও মানবিক সোসাইটির সেচ্ছাসেবীরা।
মানবিক, মহত, দানশীল ও সম্পদশালী সকলেই আওয়াজ দিন, সাধ্যের মধ্যে সহায়তা করুন। মহান আল্লাহ সহায় হোন, কবুল করুন । আমিন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.