কুড়িগ্রামের রাজারহাটে কিশোরের ঝুলন্ত মরদেহ উদ্ধার

0

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের রাজারহাট উপজেলার সদর ইউনিয়নের টগরাইহাটে বিলের পাশে ইউক্যালিপ্টাস গাছে রাব্বি (১২) নামে এক কিশোরের অর্ধ ঝুলন্ত মরদেহ উদ্ধার করেছে পুলিশ। সে উপজেলার চাকিরপশার ইউনিয়নের ছুটু মৌজার হারেছ আলীর পূত্র। স্থানীয়রা শুক্রবার দুপুর সাড়ে ১০টায় রাব্বির ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয়।

রাব্বির মা রেবা বেগম বিডি২৪ভিউজ কে জানান, প্রতিদিনের মত শুক্রবার সকালে বাবা ও ছেলে তাদের বাড়ীর খামারের হাঁসগুলোকে খাবারের জন্য টগরাইহাট বড় পুলের কাছে ক্যানেলের মধ্যে নিয়ে যায়। তারা সঙ্গে খাবারও নিয়ে গিয়েছিল। ছেলেকে সেখানে রেখে হারেছ আলী বাড়িতে খড় শুকানোর জন্য চলে আসে। সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয়রা শিশুটির ঝুলন্ত মরদেহ দেখে তার বাবা ও পুলিশে খবর দেয়। রাব্বি রাজারহাট ফোরকানিয়া মাদ্রাসার দ্বিতীয় শ্রেণির শিক্ষার্থী।

প্রত্যক্ষদর্শী সাহেব আলী ও ইউপি মেম্বার মোসলেম উদ্দিন বিডি২৪ভিউজ কে জানান, ইউক্যালিপ্টাস গাছে গলায় ওড়না পেঁচানো অবস্থায় শিশুটিকে দেখতে পাওয়া যায়। এসময় শিশুটির শরীরের অর্ধেকাংশ মাটিতেই লেগে ছিল। পাশেই অর্ধেক খাবার ও তরকারি পরে আছে। খবর পেয়ে পুলিশ মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়। ঘটনার সত্যতা নিশ্চিত করে রাজারহাট থানার অফিসার ইনচার্জ রাজু সরকার বিডি২৪ভিউজ কে জানান , প্রাথমিকভাবে শিশুটি গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে বলে সনাক্ত করা হয়। সুরৎহাল শেষে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য কুড়িগ্রাম মর্গে প্রেরণ করা হয়েছে। রিপোর্ট পেলে প্রকৃত তথ্য উদঘাটন করা যাবে। এ ব্যাপারে রাজারহাট থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.