ময়মনসিংহে পিবিআইর উদ্যোগে ঈদ উপলক্ষে ৫০ পথশিশুকে দেওয়া হলো নতুন পোশাক ও খাদ্যসামগ্রী

নতুন জামা পেল ৫০ পথশিশু

0

নিজস্ব প্রতিনিধি : ময়মনসিংহে পিবিআইর উদ্যোগে ঈদ উপলক্ষে পথশিশুদের নতুন পোশাক ও খাদ্যসামগ্রী দেওয়া হয় । যেন আনন্দধারা বইছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয়ে। এখানে অপরাধী ও বিচার প্রার্থী মানুষের আনাগোনা হয়। কিন্তু রোববারের সকাল ছিল পথশিশুদের মিলনমেলা। ঈদ উদযাপনের জন্য ওদের দেওয়া হবে নতুন পোশাক ও খাদ্যসামগ্রী। ময়মনসিংহের পিবিআই কার্যালয় চত্বরে নতুন পোশাক ও ঈদসামগ্রী পেয়ে যেন আনন্দধারা বইছিল কঁচিকাচাদের মধ্যে।

নগরীর বাইপাস মোড় এলাকায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কার্যালয়। কয়েকদিন আগেই পথশিশুদের নিয়ে কাজ করা একটি সংগঠনের সঙ্গে আলাপ করে ঠিক করা হয় কাদের দেওয়া হবে ঈদ আনন্দ। নগরীর বিভিন্ন স্থানে বসবাস করা পথশিশুদের শরীরের মাপ সংগ্রহ করে নতুন ঈদ পোশাক ও খাদ্যসামগ্রী বিতরণের দিন ঠিক করা হয় রোববার। সকাল থেকে পিবিআই পুলিশের গাড়ি গিয়ে ঘুরে ঘুরে তালিকাভুক্ত শিশু-কিশোরদের নিয়ে আসেন পিবিআই কার্যালয়ে। রোববার দুপুরে শিশুদের হাতে তুলে দেওয়া হয় নতুন ঈদ পোশাক ও খাদ্যসামগ্রী। পিবিআই পুলিশ সুপার গৌতম কুমার বিশ্বাসের উদ্যোগে পথশিশুদের মাঝে বিতরণ করা হয় নতুন পোশাক ও খাদ্যসামগ্রী।

এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় ওয়ার্ড কাউন্সিলর ইঞ্জিনিয়ার মোবারক হোসেন বিপ্লব, এনজিও সংস্থা কারিতাসের আলোকিত শিশু প্রকল্পের মাঠ কর্মকর্তা বিপাশা রিছিল, আউটরিচ অফিসার রুমেল মিয়া, তুলি চিরান, প্যারামেডিক অন্তরা দাস, প্রোগ্রাম সহকারী মিল্টন নকরেক প্রমুখ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.