পাবনা জেলা যুবলীগের উদ্যোগে এক হাজার কর্মহীন পরিবারের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ

0

পাবনা প্রতিনিধি : পাবনায় জেলা যুবলীগের উদ্যোগে পৌর এলাকার বিভিন্ন ওয়ার্ডে ধারাবাহিক ভাবে খাদ্য সামগ্রী বিতরণ করছে পাবনা জেলা যুবলীগ। মহামারি করোনাকালীন চলমান লকডাউনের কারনে খেটে খাওয়া কর্মহীন মানুষের পাশে খাদ্য সামগ্রী নিয়ে সহযোগিতার হাত বাড়িয়ে দিয়েছেন পাবনা জেলা যুবলীগের নেতাকর্মীরা। আর এই কর্মসূচি বাস্তবায়নের জন্য আর্থিক সহযোগিতা প্রদান করছেন স্কয়ার পরিবার। চতুর্থ দফায় পৌর এলাকার রাঘবপুর, কালাচাঁদ পাড়া ও অনন্তবাজার এলাকার এক হাজার পরিবারের হাতে তুলে দেয়া হয় খাদ্য সামগ্রীর উপহার।

সোমবার সকাল সাড়ে ১০ টার দিকে পৌর এলাকার ইমাম গাজ্জালী স্কুল মাঠে স্বাস্থ্যবিধি অনুসরণ করে তালিকা অনুসারে তুলে দেয়া হয় উপহার সামগ্রীর প্যাকেট। প্রতিটি প্যাকেটে প্রায় এক সপ্তাহের খাদ্য সামগ্রীর রয়েছে।

এই কার্যক্রমে এসময় উপস্থিত ছিলেন, পাবনা জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি, যুগ্ন আহবায়ক শিবলী সাদিক, স্কয়ার পরিবারের সদস্য অ্যাড. মোঃ আব্দুল হান্নান, পাবনা জেলা আওয়ামীলীগের উপদেষ্টা আব্দুল মতিন খান, জেলা আওয়ামীলীগের উপ-প্রচার সম্পাদ হাজী শরিফুল ইসলাম, জেলা পরিষদের সদস্য কানিজ ফাতেমা পুতুল, জেলা স্্বেচ্ছাসেব ক লীগের সাধারন সম্পাদক ইঞ্জি: রুহুল আমিন, সদস্য শাকিল খান, আসিফ ইকবাল জনি, জেলা যুবলীগ পৌর যুবলীগ ও ওয়ার্ড যুবলীগের সকল নেতাকর্মী।

খাদ্য সামগ্রী বিতরণকালে উপস্থিত কর্মহীন মানুষদের উদ্দেশ্যে জেলা যুবলীগের আহবায়ক আলী মর্তুজা বিশ্বাস সনি বলেন, আমাদের নেত্রী মাননীয় প্রধানমন্ত্রীর দেশরত্ম শেখ হাসিনার ঘোষনা এই দেশের একটি মানুষও না খেয়ে থাকবেনা। করোনাকালীন ও ঈদ উপহার স্বরুপ দুস্থ ও কর্মহীন অসহায় পরিবারের মাঝে তালিকা করে আর্থিক সহযোগিতা করছে সরকার। আর আমরা পাবনা জেলা যুবলীগ প্রধানমন্ত্রীর সাথে একত্বত্তা প্রকাশ করে কেন্দ্রীয় নির্দেশনা অনুসরণ করে খাদ্য সামগ্রী বিতরণ করছি। আর এই কাজের বিগত দিনেরমত এবারো আর্থিক সহযোগিতা প্রদান করছেন স্কয়ার পরিবার। পৌর এলাকার ১৫ টি ওয়ার্ড ও ১০টি ইউনিয়নে কর্মহীনদের তালিকা করে এই খাদ্য সামগ্রী পৌছে দেয়া হচ্ছে বলে জানান আয়োজকেরা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.