সিরাজগঞ্জের এনায়েতপুরে ১ নারীসহ ২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জের এনায়েতপুরে ১ নারীসহ ২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, ধর্ষণ এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৬/০৫/২০২১ তারিখ বিকেল ৪.৪৫ ঘটিকায় র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার,সহকারী পুলিশ সুপার মি. জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার এনায়েতপুর থানাধীন এনায়েতপুর কাপড়ের হাটের পূর্ব পার্শ্বে জনৈক শ্রী বৈদ্যনাথ অধিকারীর টাঙ্গাইল শাড়ী ঘর এর সামনে এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০৫(পাঁচ) গ্রাম হেরোইনসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০২টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোছাঃ আন্না বেগম(৪০), স্বামী মোঃ কমেদ মীর, সাং-খোকসাবাড়ী, পূর্বপাড়া, ২। মোঃ রফিকুল ইসলাম(২৮), পিতা-মৃত খোদা বক্স, সাং-ব্রাহ্মন গ্রাম পশ্চিমপাড়া, উভয় থানা এনায়েতপুর, জেলা-সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ৮(খ) ধারায় অপরাধ মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে এনায়েতপুর থানায় হস্তান্তর করা হয়েছে।

 

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.