কুড়িগ্রামে বিদ্যুতায়িত হয়ে মামা-ভাগ্নে নিহত

0

আল এনায়েত করিম রনি, কুড়িগ্রাম প্রতিনিধি : কুড়িগ্রামের উলিপুর উপজেলার থেতরাই ইউনিয়নের নগরপাড়া গ্রামে শুক্রবার দুপুরে বৈদ্যুতিক মেরামতের কাজ করতে গিয়ে তৈয়ব আলী (৪৫) ও হাকিম উদ্দিন (৫৫) নামে দু’ব্যক্তি বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মারা গেছে। এ ঘটনায় গুরুতর আহত হয়েছে তৈয়ব আলীর স্ত্রী জামেনা বেগম (৪০)। নিহত দুজন আপন মামা ও ভাগ্নে।

থেরাই ইউনিয়নের চেয়ারম্যান আইয়ুব আলী সরকার জানান, শুক্রবার দুপুরে বিদ্যুৎ-এর সরবরাহ লাইন বন্ধ থাকার সুবাদে মামা তৈয়ব আলী ও ভাগ্নে হাকিম উদ্দিন তৈয়ব আলীর বাড়ীতে অবস্থিত বৈদ্যুতিক মিটার সংযোগ লাইনে মেরামত কাজ করছিল। কাজ করার সময় হঠাৎ করে বিদ্যুৎ চলে আসলে দু’জনেই বিদ্যুৎস্পৃষ্ট হয়ে পরে। এসময় তাদেরকে বাঁচাতে তৈয়ব আলীর স্ত্রী জামেনা বেগম এগিয়ে আসলে তিনিও বিদ্যুতায়িত হন। পরে স্থানীয়রা তিনজনকে দ্রুত হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক তৈয়ব আলী ও হাকিম উদ্দিন’র মৃত্যু হয়েছে বলে নিশ্চিত করেন। নিহত তৈয়ব আলী ওই গ্রামের মৃত: আব্দুল মজিদের ছেলে এবং হাকিম উদ্দিন মৃত: ইসলামের ছেলে।

তারা দুজনেই পাশাপাশি বাড়ীতে থাকেন। গুরুতর আহত জামেনা বেগমকে আশংকাজনক অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রাখা হয়েছে।
এ ব্যাপারে উলিপুর স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডা: মাঈদুল ইসলাম জানান, শুক্রবার দুপুরে তিনজন বিদ্যুৎস্পৃষ্ট রোগীকে হাসপাতালে নিয়ে আসা হয়। এদের মধ্যে দুজনের আগেই মৃত্যু হয়েছে। অপর আহত রোগী জামেনা বেগমের অবস্থা স্থিতিশীল রয়েছে।
দুজনের মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে উলিপুর থানার অফিসার ইনচার্জ ইমতিয়াজ কবির জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। এ ব্যাপারে একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.