মনসুরাবাদ আবাসিক এলাকা-১ এ ফ্যামেলি মার্ট সুপার সপের উদ্বোধন

0

নিজস্ব প্রতিনিধি : পাবনা শহরের প্রাণকেন্দ্রে মনসুরবাদ আবাসিক এলাকা-১ এ ফ্যামেলি মার্ট সুপার সপের উদ্বোধন করা হয়েছে । আজ সকালে মনসুরাবাদে আবাসিক এলাকা -১ এর বাণিজ্যিক এলাকায় প্রকল্পের প্রধান গেটের পাশে সুপর সপ ফ্যামেলি মার্ট উদ্বোধন করা হয়েছে । লতিফ গ্রুপের চেয়ারম্যান আলহাজ্ব আব্দুল লতিফ বিশ্বাসের অনুপ্রেরণায় মনসুরাবাদ আবাসিক এলাকার বাসিন্দা জহুরুল হক চঞ্চলের উদ্যোগে মনসুরাবাদ আবাসিক এলাকার বসবাসকারী বাসিন্দাদের চাহিদার কথা চিন্তা করে ফ্যামেলি মার্ট নামে একটি সুপার সপ উদ্বোধনের মধ্য দিয়ে আনুষ্ঠানিক যাত্রা শুরু করেন ।

উক্ত উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন লতিফ গ্রুপের ভাইস চেয়ারম্যান আব্দুল মজিদ বিশ্বাস, পরিচালক মাহবুব হোসেন খান, লতিফ গ্রুপের জেনারেল ম্যানেজার অচিস্ত কুমার ঘোষ, আবাসিক এলাকার বাসিন্দা ডা: মিলটন হোসেন, মো: মঈন উদ্দিন, সাত্তার সহ আরো অনেকে ।

এ সুপার সপের মাধ্যমে মনসুরাবাদ আবাসিক এলাকা-১ এরা বাসিন্দাদের দীর্ঘদিনের স্বপ্ন পূরণ হলো বলে বেশকিছু বাসিন্দা বিডি২৪ভিউজ কে জানান । তারা আরো জানান সামন্য কিছু কেনাকাটা করতে হলে সময় নষ্ট করে শহরে যেতে হতো এখন এ সুপার হওয়াতে খুব সহজেই সবকিছু হাতের কাছে পাব ।

ফ্যামেলি মার্ট সুপার সপের উদ্যোক্তা জহুরুল হক চঞ্চল বিডি২৪ভিউজ কে জানান আমরা এ মনসুরাবাদ আবাসিক এলাকা-১ এলাকার মানুষের সকল চাহিদার কথা চিন্তা করে কাজ করে যাব, তারা যেন সঠিক মূল্যে ভাল পণ্য এখান থেকে ক্রয় করতে পারে এবং মানুষের চাহিদার কথা চিন্তা করে পরবর্তীতে হোম ডেলিভারির ব্যবস্থা গ্রহণ করা হবে ।

 

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.