বহুল আলোচিত হত্যাসহ সাতটি মামলার ওয়ারেন্টভুক্ত দুধর্ষ ১ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : বহুল আলোচিত হত্যাসহ সাতটি মামলার ওয়ারেন্টভুক্ত দুধর্ষ ১ পলাতক আসামীকে গ্রেফতার করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২৭/০৬/২০২১ খ্রীঃ রাতের শেষ প্রহর ৪.৪৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর উপ-অধিনায়ক মেজর মো: মশিউর রহমান, পিএসসি এর নেতৃতে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল রাজবাড়ী জেলার পাংশা থানাধীন চর আফড়া এলাকায় অভিযান চালিয়ে বহুল আলোচিত জনৈক আবু বক্কর মন্ডল(৩০), পিতা মোঃ আজাহার আলী মন্ডল,সাং- দিলখেতু পাড়া,থানা- সুজানগর, জেলা- পাবনাকে প্রকাশ্যে দিবালোকে নির্মম ভাবে হত্যা করা সহ সাতটি মামলার ওয়ারেন্টভুক্ত দুধর্ষ ০১ জন পলাতক আসামী গ্রেফতার করা হয়।

সূত্র- ১। রাজবাড়ী জেলার পাংশা থানার নারী ও শিশু অপহরণ মামলা নং-০২(১২)২০১৪।

২। রাজবাড়ী জেলার পাংশা থানার হত্যা চেষ্টা সহ চুরি মামলা নং-০৭(১০)২০১৩।

৩। রাজবাড়ী জেলার পাংশা থানার হত্যা চেষ্টা সহ চুরি মামলা নং-১০(২১)২০০৬।

৪। রাজবাড়ী জেলার পাংশা থানার চাঁদাবাজী মামলা নং-০২(১)২০২০।

৫। রাজবাড়ী জেলার পাংশা থানার চুরি মামলা নং-০৯(১৭)২০০৬।

৬। রাজবাড়ী জেলার পাংশা থানার গাড়ীতে অগ্নি সংযোগ, ভাংচুর,বেআইনি আটক মামলা নং-০৯(২১)২০০৬।

৭। পাবনা জেলার সুজানগর থানার খুন ও লাশ গুম মামলা নং-০৭(০৭)২০১৭।

উলেক্ষ্য যে উক্ত আসামী রাজবাড়ী জেলার পাংশা থানাসহ বিভিন্ন এলাকায় হত্যা, লাশ গুম, গাড়ীতে অগ্নি সংযোগ ভাংচুর, নারী ও শিশু অপহরণ, চাঁদাবাজী, চুরি সহ একাধিক বিচারাধীন লোমহর্ষক ও চাঞ্চল্যকর অপরাধ সংঘটিত করিয়া দীর্ঘদিন আাত্মগোপনে ছিল। উক্ত আসামী এলাকায় ত্রাসের রাজত্ব কায়েম করে আসছিল। এলাকার সাধারন মানুষ তার ভয়ে সর্বদা আতংকিত থাকতো। তাকে গ্রেফতারে এলাকার সাধারন মানুষের মাঝে স্বতি ফিরে আসছে। গ্রেফতারকৃত আসামী মোঃ ফজলু বিশ্বাস (৪৬), পিতাঃ মুন্নাফ বিশ্বাস, সাং-চর আফড়া, থানা-পাংশা, জেলা-রাজবাড়ী। গ্রেফতারকৃত আসামীকে রাজবাড়ী জেলার পাংশা থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.