মেহেরপুরে ট্রাকের ধাক্কায় সাইকেল চালক নিহত

0

মেহেরপুর প্রতিনিধি : মিনি ট্রাকের ধাক্কায় শরিফুল ইসলাম (৫৫) নামের এক বাইসাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। শনিবার সকাল ১০ টার দিকে মেহেরপুর ব্র্যাক অফিসের সামনে দুর্ঘটনা ঘটে। শরিফুল ইসলাম পিরোজপুর গ্রামের মৃত সাহাবুদ্দিনের ছেলে। স্থানীয়রা ও পুলিশ জানায়, শরিফুল ইসলাম মেহেরপুর থেকে একটি বাইসাইকেলে বাড়ি ফিরছিলেন। এসময় যশোর থেকে আসা ডাব ভর্তি দ্রুতগতির একটি মিনি ট্রাক বাইসাইকেল আরোহী শরিফুলকে ধাক্কা দিলে গুরুতর জখম হয়। এসময় মিনি ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে একটি গাছের সাথে ধাক্কা দিলে সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ট্রাক চালক নিজেই আহতকে একটি অটোরিক্সায় করে মেহেরপুর জেনারেল হাসপাতালে নিয়ে আসেন। হাসপাতালে পৌছনোর সাথে সাথে শরিফুলের মৃত্যু হয়।

শরিফুল ইসলামের লাশ হাসপাতালের বারান্দায় রেখে কৌশলে পালিয়ে যায় মিনি ট্রাক চালক। মৃত ব্যাক্তির সাথে কাউকে না পেয়ে হাসপাতালের অন্যান্য লোকজন অনেক পরে সংবাদ দেয় স্বজনদের। সংবাদ পেয়ে হাসপাতালে ছুটে আসেন শরিফুল ইসলামের স্বজনরা। স্থানীয়রা বিষয়টি পুলিশে খবর দিলে মিনি ট্রাক হেফাজতে নিয়েছে পুলিশ। হাসপাতালের আরএমও ডাক্তার মকলেচুর রহমান বলেন, হাসপাতালের সামনে একব্যাক্তির মরদেহ পড়ে থাকতে দেখে স্থানীয়দের মাধ্যমে খবর দিলে স্বজনরা এসে শরিফুলের পরিচয় নিশ্চিত করেন।
মেহেরপুর সদর থানার ওসি শাহাদারা জানান, মিনি ট্রাকের ধাক্কায় মারা যাওয়া শরিফুল ইসলামের মরদেহ ময়নাতদন্তের পর পরিবারকে দেয়া হবে। গাড়ি আটক রয়েছে, চালককেও আটকের চেষ্টা চলছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.