অভয়নগরে ছোট বোনের উপর অভিমান করে বড় ভাইয়ের আত্মহত্যা

0

সোম মল্লিক যশোর প্রতিনিধি : যশোর, অভয়নগরে ভারতীয় টিভি সিরিয়াল দেখতে না দেওয়ায় ছোট বোনের উপর অভিমান করে বড়ভাই তাজুল ইসলাম (২০) গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে। মঙ্গলবার রাতে উপজেলার বুইকারা গ্রামের পূর্বপাড়ায় এ আত্মহত্যার ঘটনা ঘটে। গতকাল বুধবার সকালে মরদেহ ময়না তদন্তের জন্য যশোর মর্গে পাঠানো হয়েছে।

নিহত তাজুল ইসলাম (২০) বুইকারা পূর্বপাড়ার শরিফুল ইসলামের ছেলে। এ ব্যাপারে অপমৃত্যু মামলা হয়েছে। নিহতের পরিবার জানান, মঙ্গলবার রাত আনুমানিক সাড়ে ১০ টার সময় তাজুল ও তার ছোটবোন সুরাইয়া আক্তারের মধ্যে ভারতীয় টিভি সিরিয়াল দেখাকে কেন্দ্র করে ঝগড়া হয়।
এসময় তাজুল বোনের উপর অভিমান করে বাড়ির ছাদে চলে যায়। কয়েক ঘন্টা পর ছাদের সিঁড়িঘরে ডাবার সঙ্গে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তাজুলের ঝুলন্ত দেহ পাওয়া যায়। উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক মৃত বলে ঘোষণা করেন।

এ ব্যাপারে অভয়নগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম শামীম হাসান মুঠোফোনে জানান, তাজুল ইসলাম নামে এক যুবকের গলায় ফাঁস দেওয়া মরদেহ উদ্ধার করা হয়েছে। ময়না তদন্তের জন্য মরদেহ যশোর মর্গে প্রেরণ করা হয়েছে। অপমৃত্যু মামলা দায়ের করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.