নাটোরে পিতা করলেন দ্বিতীয় বিয়ে: আত্মহত্যা করলো মেয়ে: স্ত্রী হাসপাতালে!

0

নাটোর প্রতিনিধি : পিতার দ্বিতীয় বিয়ে মানতে না পেরে ক্ষোভে মা-মেয়ে আত্মহত্যার চেস্টায় মুন্নি নামের এক কিশোরীর মৃত্যু হয়েছে। আর আশংকাজনক অবস্থায় মা জাহেদা বেগম কে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনাটি ঘটেছে নাটোর সদর উপজেলার হালসা ইউনিয়নের মন্ডলপাড়ায়। এই ঘটনায় থানায় অপমৃত্যুর মামলা দায়ের হয়েছে।

নিহত মুন্নি (২০) হালসা মন্ডলপাড়া গ্রামের সাবেক ইউপি সদস্য খোরশেদ মন্ডলের মেয়ে। সে রানী ভবানী মহিলা কলেজের এইচএসসি দ্বিতীয় বর্ষের ছাত্রী। আর জাহেদা বেগম খোরশেদ আলম এর স্ত্রী। এলাকাবাসীরা জানায়, হালসা ইউনিয়নের সাবেক ইউপি সদস্য খোরশেদ আলম সম্প্রতি গোপনে দ্বিতীয় বিয়ে করেন। এই খবরটি জানার পর খোরশেদ আলমের মেয়ে মুন্নি এবং তার স্ত্রী জাহেদা বেগম ক্ষোভে গলায় ফাঁস দিয়ে আত্মহত্যার চেষ্টা করে। এতে নিজ বাড়িতেই গলায় ফাঁস লাগিয়ে মেয়ে মুন্নির মৃত্যু হয়। পরে পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নাটোর সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

পরে আশঙ্কাজনক অবস্থায় খোরশেদ আলমের স্ত্রী জাহেদা বেগমকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। নাটোর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনসুর রহমান জানান, এলাকাবাসীর তথ্যের ভিত্তিতে সদর হাসপাতালে গিয়ে জানা যায় মুন্নি বাড়িতেই গলায় ফাঁস দিয়ে মারা যায়। তার মা জাহেদা বেগম কে আশঙ্কাজনক অবস্থায় কর্তব্যরত চিকিৎসক রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.