সিরাজগঞ্জে ফেন্সিডিল ও গাঁজা সহ ১ র্শীষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র অভিযানে সিরাজগঞ্জে ফেন্সিডিল ও গাঁজা সহ ১ জন র্শীষ মাদক ব্যবসায়ী আটক। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ১৫/০৭/২০২১ তারিখ বিকেল ০৩.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জের সদর থানাধীন হোসেনপুর আল মাহমুদ এভিনিউ গ্রামস্থ ধৃত আসামী মোঃ জাহিদুল ইসলাম বাবু এর বাড়ির পশ্চিম দুয়ারী পাকা টিনসেট ঘরের উত্তর পার্শ্বের রুমের মধ্যে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১১৫ বোতল ভারতীয় তৈরী ফেন্সিডিল ও ৩০ গ্রাম গাঁজা সহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ী গ্রেফতার করা হয়। এসময় তাহার নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১ টি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী মোঃ জাহিদুল ইসলাম বাবু(২৭), পিতা- মৃত শফিকুল ইসলাম, সাং-হোসেনপুর আল মাহমুদ এভিনিউ, থানা- সদর, জেলা- সিরাজগঞ্জ। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৪(গ)/১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাকে সিরাজগঞ্জ জেলার সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.