সৎসঙ্গের পক্ষ থেকে জেলা প্রশাসনকে অক্সিজেন সিলিন্ডার প্রদান

0

পাবনা প্রতিনিধি : শ্রীশ্রীঠাকুর অনুকূল চন্দ্র সৎসঙ্গ পাবনা জেলা প্রশাসনকে ১০ টি অক্সিজেন সিলিন্ডার ১ কাটুন মাস্ক ও ১ কার্টুন হ্যান্ড স্যানিটাইজার প্রদান করেন। গতকাল  জেলা প্রশাসন কর্যালয়ের সামনে এক অনাড়ম্বর অনুষ্ঠানের মাধ্যমে এই অক্সিজেন   সিলিন্ডার , মাক্স ও জ্যান্ড স্যানিটাইজার জেলা প্রশাসনকে প্রদান করা হয়।

অনাড়ম্বর অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেব উপস্থিত ছিলেন জেলা প্রশাসক জনাব বিশ্বাস রাসেল হোসেন, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মোকলেসুর রহমান উপসচিব স্থানীয় সরকার , আশ্রমের পক্ষে উপস্থিত ছিলেন ড. রবীন্দ্রনাথ সরকার –সভাপতি , সহ-সভাপতি যুগল চন্দ্র ঘোষ, ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক রঞ্জন কুমার সাহা, আশ্রম কর্মী অধ্যাপক গোপীনাথ কুন্ডু , অনন্তকুমার সূত্রধর, ধীশংকর সরকার, অমিত সরকারসহ অন্যান্য কর্মীবৃন্দ।

প্রধান অতিথির বক্তব্যে জলো প্রশাসক বলেন সৎসঙ্গ প্রতিষ্ঠানটি যদিও ধর্মীয় প্রতিষ্ঠান কিন্তু ব্যতিক্রম হল ধর্মের সাথে সেবা প্রদান। এই বৈশ্বিক মহামারী বা অতিমারীর সময়ে দেশব্যাপী সংকট দেখা দিয়েছে অক্সিজেনের । এই জাতীয় দুর্যোগকালীন সময়ে মানুষের পাশে এসে দাঁড়ানোর জন্য এবং অক্সিজেন সিলিন্ডিানসহ অন্যান্য দ্রব্যসামগ্রী প্রদানের জন্য সৎসঙ্গকে আন্তিরিক ধন্যবাদ জানাচ্ছি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.