সাতক্ষীরায় রেড ক্রিসেন্টের উদ্যোগে শহরের বিভিন্ন পয়েন্টে করোনার সংক্রমণ রোধে ৯৬০ জনের মাঝে মাস্ক বিতরণ

0

রিজাউল করিম সাতক্ষীরা : মহামারী করোনা ভাইরাস’র সংক্রমণ রোধে বৈরী আবহাওয়া উপেক্ষা করে আত্মমানবতার সেবায় স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী উন্নতমানের সার্জিক্যাল মাস্ক বিতরণ করেছে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিট।

বুধবার (২৮ জুলাই) বেলা ১১টায় সাতক্ষীরা শহরের সুলতানপুর পাল পাড়া, কাজী পাড়া, শেখ পাড়া, নবারুণ উচ্চ মাধ্যমিক বিদ্যালয় মোড়সহ পৌরসভার বিভিন্ন এলাকায় এবং বিভিন্ন প্রতিষ্ঠানে এ মাস্ক বিতরণ করা হয়। দুই দিনে ৯৬০ জন ব্যক্তির মাঝে এ মাস্ক বিতরণ করা হয়। প্রত্যেককে ১ বক্স করে প্রদান করা হয়। প্রতি বক্সে ২০টি করে মাস্ক আছে।

স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী বিতরণ কার্যক্রমে উপস্থিত থেকে মানুষের মাঝে বিতরণ করেন বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের ভাইস চেয়ারম্যান ও জেলা আওয়ামীলীগের উপদেষ্টা শেখ নুরুল হক, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের কার্যকরী কমিটির সদস্য প্রকৌশলী শেখ তহিদুর রহমান ডাবলু, সাতক্ষীরা রেড ক্রিসেন্ট ইউনিটের যুব প্রধান শেখ মুছা কাজিম আশিক, ডেপুটি চীপস মো. ইলিয়াছ হোসেন, যুব সদস্য মীর মনোয়ার হোসেন, আয়েশা খাতুন, কাজী মুনতাসীর আহমেদ, এস.এম সাইফুল ইসলাম, মো. আরিফ চৌধুরী, শোভন মিত্র, মেহেরুন ফেরদৌস, শেখ মুসতাকিম, রুখসানা পারভীন, আল মীর্জা ও কামরুল ইসলাম প্রমুখ। এসময় বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটি সাতক্ষীরা ইউনিটের কর্মকর্তা ও যুব সদস্যরা উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.