সাতক্ষীরার আশাশুনিতে চিংড়ি ঘের ব্যবসায়ীকে হত্যা করে গাছে ঝুলিয়ে দেওয়ার অভিযোগ

0

রিজাউল করিম, সাতক্ষীরা প্রতিনিধি: সাতক্ষীরার আশাশুনিতে গাছের সাথে গলায় ফাঁস লাগানো সালাম সরদার (৬০) নামের এক চিংড়ি ঘের ব্যবসায়ীর মরদেহ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার (২৬ মে) সকালে তার মরদেহ উদ্ধার করা হয়। তবে তার পা মাটিতে লাগানো ছিল বলে স্থানীয়দের ধারণা, তাকে শ্বাসরোধ কওে হত্যা করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে। সালাম সরদার শ্রীউলা গ্রামের মৃত ছুরমান আলী সরদারের বড় ছেলে।

নিহত সালাম সরদারের ভাই বাবু সরদার জানান, তার ভাই ৩০ বছর আগে শ্রীউলা থেকে চলে গিয়ে ১কিলোমিটার দুরে কালিগঞ্জ উপজেলার ইউছুপপুর গ্রামে বাড়ি তৈরি করে স্থায়ীভাবে বসবাস করছেন। সেখানে তিনি একটি মুদি দোকানও পরিচালনা করেন। পাশাপাশি ঘের ব্যবসা করেন। বৃহস্পতিবার সকালে তিনি খবর পান, শ্রীউলা গ্রামের সরকার পুকুরের পাশে একটি শিশু গাছের ডালে বড় ভাই গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করেছে। খবর পাওয়ার পরপরই তিনি পরিবারের অন্য সদস্যদের নিয়ে ঘটনাস্থলে যান। তবে ভাইয়ের পা মাটিতে ছিল এবং গাছের কাছাকাছি তার মরদেহটি ছিল। এছাড়া তার ভাই রাতে বের হয়ে আর বাড়িতে ফেরেননি।

তিনি প্রশ্ন রেখে বলেন,গলায় দড়ি দিয়ে আত্মহত্যা করলে ভাইয়ের পা মাটিতে থাকার কথা না। পাশাপাশি তার জিহবা মুখের মধ্যে থাকার কথা না। তার ভাইকে শ্বাসরোধ করে হত্যা করে গাছে ঝুলিয়ে দেওয়া হয়েছে বলে দাবি করেন তিনি। আশাশুনি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মমিনুল ইসলাম জানান, এটি হত্যা না আত্মহত্যা ময়নাতদন্তের রিপোর্ট পাওয়ার পরে জানা যাবে। এঘটনায় এশটি অপমৃত্যুর মামলা করা হয়েছে। ময়নাতদন্তের রিপোর্টেও ভিত্তিতে পরবর্তীতে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.