পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতাকে রাস্তায় ফেলে গেলেন সন্তানেরা, দায়িত্ব নিলেন ইউএনও

0

বি.সরকার, পাইকগাছা (খুলনা) প্রতিনিধি : পাইকগাছায় বৃদ্ধ পিতা মাতাকে রাস্তায় ফেলে গেল চার সন্তান। সোমবার রাতে এমন ঘটনার খবর পেয়ে উপজেলা নির্বাহী অফিসার এ বি এম খালিদ হোসেন সিদ্দিকী, ঘটনার সত্যতা যাচাইয়ের জন্য প্রথমে উপজেলা আনসার ও ভিডিপি প্রশিক্ষক মোঃ আলতাফ হোসেনকে দ্রুত ঘটনাস্থলে পাঠান। প্রশিক্ষক আলতাফ হোসেন ইউনিয়ন লিডার মোঃ ফয়সাল হোসেনকে সাথে নিয়ে সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেন। পরে উপজেলা নির্বাহী অফিসার ঘটনাস্থলে ছুটে যান।

খুঁজে বের করেন চার ছেলেকে। এ ঘটনাটি ঘটেছে উপজেলার গদাইপুর ইউনিয়নের গোপালপুর গ্রামে। উপজেলা নির্বাহী অফিসার গদাইপুর ইউনিয়নের চেয়ারম্যান ও স্থানীয় বহু লোকের উপস্থিতিতে চার ছেলেকে ডেকে ঘটনার বিস্তারিত শুনে বড় ছেলে রওশন গাজীর জিম্মায় বৃদ্ধ পিতা মেছের আলী গাজী (৯৮) ও মাতা সোনাভান বিবি (৮৬)কে রেখে বাকি তিন ছেলে মতলেব গাজী, মশিয়ার গাজী ও মোশাররফ গাজীকে আইনি পদক্ষেপ নিতে থানায় সোপর্দ করেন।

উপজেলা নির্বাহী অফিসার এবিএম খালিদ হোসেন সিদ্দিকী বৃদ্ধ পিতা মাতার জন্য বালতি, জগ, মগ, গামছাসহ নিত্য প্রয়োজনীয় জিনিসপত্রের একটি সেট এবং একমাসের খাবার দিলেন। এই বৃদ্ধ পিতা মাতার খাদ্য, চিকিৎসা, পোশাকসহ যাবতীয় ব্যয়ভার এখন থেকে উপজেলা প্রশাসন স্থানীয় চেয়ারম্যান এর মাধ্যমে বহন করবে বলে ইউএনও এবিএম খালিদ হোসেন সিদ্দিকী জানান ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.