পাবনায় শ্রমিক ও দরিদ্রদের মধ্যে সপ্তাহব্যাপী বিনামূল্যে ওষুধ বিতরণ কার্যক্রমের উদ্বোধন

0

পাবনা প্রতিনিধি : পাবনার আলহাজ্ব আহেদ আলী বিশ্বাস মানব কল্যাণ ট্রাস্টের সহযোগিতায় চলমান করোনা মহামারী প্রাদুর্ভাবে জ্বর, সর্দি, কাশিসহ বিভিন্ন ফ্লুতে আক্রান্ত শহরে বিভিন্ন শ্রমিক সংগঠনের শ্রমিক, কর্মচারী ও দরিদ্র মানুষের জন্য সপ্তাহব্যাপী বিনামূল্যে ওষুধ বিতরণ কার্যক্রমের উদ্বোধন করা হয়।

রোববার সকালে শহরের নতুন ব্রীজ মোড়ে জেলা রিকসা শ্রমিক ইউনিয়ন কার্যালয়ে এ কার্যক্রমের উদ্বোধন করেন পাবনা প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রফেসর শিবজিত নাগ। জেলা রিকসা শ্রমিক ইউনিয়নের সভাপতি পাভেল হাসান জাহাঙ্গীরের সভাপতিত্বে উদ্বোধনী অনুষ্ঠানে বক্তব্য দেন গণস্বাস্থ্য কেন্দ্রের জেলা সমন্বয়ক, পাবনা প্রেসক্লাবের সাবেক সম্পাদক আঁখিনূর ইসলাম রেমন, সাংবাদিক ও উন্নয়নকর্মি কামাল আহমেদ সিদ্দিকী। উদ্বোধনী দিনে ডা. হাফিজুর রহমান, ডা. সেলিম মাহমুদ ও স্বেচ্ছাসেবক মিরাজুল হক মিরোনের সহযোগিতায় ২শ’ শ্রমিকের মধ্যে বিভিন্ন ধরণের ওষুধ প্রেসক্রিপশন করে বিতরণ করা হয়।

আয়োজকরা জানান, রিকসা শ্রমিক ইউনিয়ন, স্বর্ণ শ্রমিক ইউনিয়ন, হোসিয়ারি শ্রমিক ইউনিয়ন, সেলুন শ্রমিক ইউনিয়ন, পত্রিকা বন্টনকারী হকার, মটর শ্রমিক, ট্রাক, ট্যাংকলড়ি, কার্ভাড শ্রমিক ইউনিয়ন ও বিড়ি মজদুর শ্রমিক ইউনিয়নের শ্রমিক, কর্মচারী ও দরিদ্র মানুষের মধ্যে সপ্তাহব্যাপী এই ওষুধ বিনামূল্যে বিতরণ করা হবে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.