কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে খোকন ফাউন্ডেশনের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরণ

0

কুষ্টিয়া প্রতিনিধি : কুষ্টিয়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদত বার্ষিকী উপলক্ষে খোকন ফাউন্ডেশনের উদ্দ্যোগে খাদ্য সামগ্রী বিতরন করা হয়েছে। শুক্রবার সকালে শহরের মজমপুর এলাকায় মুক্তিযোদ্ধা বাহাউদ্দিন সরকারী প্রাথমিক বিদ্যালয় চত্তরে দেশব্যাপী করোনা ভাইরাস সংক্রমন প্রতিরোধে সরকার কর্তৃক ঘোষিত লকডাউনে কর্মহীন হয়ে পরা দিনমজুর, গরীব ও অসহায় দুই শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তৈল, আলু, মাস্কসহ নিত্য প্রয়োজনীয় এ খাদ্য সামগ্রী বিতরণ করেন খোকন ফাউন্ডেশনের চেয়ারম্যান ইকবাল হোসেন খোকন।

এসময় ১৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি মোঃ ইব্রাহিম হোসেন, মোঃ রফিকুল ইসলাম রোজ, বীর মুক্তিযোদ্ধা মোঃ মজু, মোঃ গোলাম মোস্তফা বাবু, মোঃ আসাদুল ইসলামসহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিরা উপস্থিত। খাদ্য বিতরন কর্মসূচির শুরুতে করোনা মহামারির হাত থেকে দেশবাসীকে রক্ষা ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের আত্বার মাগফেরাত কামনায় বিশেষ দোয়া অনুষ্ঠিত হয়। দেশব্যাপী করোনা সংক্রমনের শুরু থেকেই কর্মহীন হয়ে পরা দিনমজুর, গরীব ও অসহায় পরিবারের মাঝে নগদ টাকা ও খাদ্য সামগ্রী বিতরন করে আসছে খোকন ফাউন্ডেশন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.