সাতক্ষীরায় সমাজ কল্যাণ গোল্ডকাপ ফুটবল টুনামেন্ট ২০২১ এর শুভ উদ্বোধন

0

রিজাউল করিম সাতক্ষীরা: “মাদক মুক্ত জীবনগড়ি সমাজ টাকে সুন্দর করি” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সাতক্ষীরায় সমাজ কল্যাণ গোল্ডকাপ ২০২১ এর শুভ উদ্বোধ করা হয়েছে। শুক্রবার বিকেল ৫টায় সাতক্ষীরা সদর উপজেলার মাধবকাটি কাটি সমাজ কল্যান সংস্থার আয়োজনে (১৩আগষ্ঠ) পঞ্চম গ্রাম ফুটবল মাঠে খেলাটির শুভ উদ্ধোধন করেন ঢাকা কলেজের মেধাবী ছাত্র ও সাতক্ষীরা জেলা ছাত্রলীগের বিপ্লবী সাধারণ সম্পাদক মো: সুমন হোসেন।

উদ্বোধনের আগমুহূর্তে শোকের মাস আগষ্ট উপলক্ষে ১ মিনিট নিরাবতা পালন করা হয়। এ সময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক সুমন হোসেন বলেন মাদকে না বলি খেলাধুলা কে হ্যা বলি। মাদক মুক্ত যুব সমাজ গড়তে খেলাধুলার বিকল্প কিছু নেই। বর্তমান করোনাকালীণ সময়ে খেলা ধুলার মাধ্যমে মানুষকে সুস্থ থাকতে হবে।

সারাদেশ ব্যাপী খেলাধুলা প্রশিক্ষণের লক্ষে প্রধান মুন্ত্রী জননেত্রী শেখ হাসিনার নির্দেশনায় জেলা ক্রিয়া সংস্থার মাধ্যেমে প্রতিটি উপজেলা ও ইউনিয় পর্যায় কাজ শুরু। উদ্ধোধনীয় খেলায় অংশ গ্রহন করেন মাধবকাটি কিংস একাদশ বনাম দিগরডাঙ্গা ফুটবল একাদশ । খেলা শুরু ৪০ মিনিটের মাথায় মাধবকাটি কিংস একাদশের ক্যাপ্টেন রনি গোল করে দলকে এগিয়ে নিয়ে যায় । শেষ পর্যন্ত ২-১গোলে মাধবকাটি কিংস একাদশ জয় লাভ করে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.