0

নবীনগর( ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি : ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর প্রেসক্লাবের সিনিয়র সদস্য মরহুম ডা.মো. নজরুল ইসলামের রুহের মাগফেরাত কামনায়, প্রেসক্লাবের উদ্যোগে গতকাল শুক্রবার বিকেলে প্রেসক্লাব কার্যালয়ে দোয়া মাহফিল ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

নবীনগর প্রেসক্লাব সভাপতি জালাল উদ্দিন মনিরের সভাপতিত্বে অনুষ্ঠিত দোয়া মাহফিল ও অালোচনা সভায় উপস্থিত ছিলেন, নবীনগর প্রেসক্লাবের উপদেষ্টা আবু কামাল খন্দকার, সিনির সহ সভাপতি মো. তাজুল ইসলাম চৌধুরী, অর্থ সম্পাদক মনিরুল ইসলাম বাবু,কার্যকরি কমিটির সদস্য মনির হোসেন, সাবেক সাধরণ সম্পাদক আসাদুজ্জামান কল্লোল, মো. হোসেন শান্তি,শাহনুর খান অালমগীর, পিয়াল হাসান রিয়াজ, সাধন সাহা জয়,মিঠু সূত্রধর পলাশ, দেলোয়ার হোসেন প্রমুখ।
দোয়া মাহফিল পরিচালনা করেন নবীনগর উপজেলা পরিষদ জামে মসজিদের ইমাম মাওলানা মো. রফিকুল ইসলাম।
উল্লেখ্য -ডাক্তার নজরুল ইসলাম গত ২৫ জুলাই করোনা আক্রান্ত হয়ে নবীনগর সরকারী হাসপাতালে ভর্তি হওয়ার পর অবস্থার অবনতি হলে ৬ অাগষ্ট ঢাকার একটি বেসরকারি হাসপাতালে তাকে ভর্তি করা হয়। ৭ অাগষ্ট কোভিট পরীক্ষায় নেগেটিভ আসার পরদিন ৮ আগষ্ট চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন।৯ আগষ্ট তার লাশ নবীনগর পৌর এলাকার অালীয়াবাদ উওরপাড়া কবরস্থানে দাফন করা হয়। মৃত্যুকালে তিনি ছেলে এক মেয়ে এবং এক স্ত্রী সহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.