শ্রীমঙ্গলে উপজেলা পরিষদসহ, ১বর্ষ পৌর প্রেসক্লাবের শ্রদ্ধা জ্ঞাপন

0

তিমির বনিক, মৌলভীবাজার জেলা প্রতিনিধি : স্বাধীনতার  মহান স্থপতি জাতির  পিতা  বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উপলক্ষে উপজেলা পরিষদ চত্বরে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন করা হয়েছে।
দিবসটি উপলক্ষে  রবিবার(১৫ আগষ্ট) সকালে উপজেলা প্রশাসন, শ্রীমঙ্গল থানা পুলিশ, রেলওয়ে পুলিশ,  উপজেলা অফিসার্স ক্লাব,আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, জাতীয় শ্রমিক লীগ, মুক্তিযোদ্ধা সংসদ, বিএমএ,পল্লী বিদ্যুৎ সমিতি, রোভার স্কাউট, শ্রীমঙ্গল প্রেস ক্লাব ও উপজেলা প্রেস ক্লাব, চন্দ্রনাথ সরকারি প্রাথমিক বিদ্যালয়সহ অন্যান্য সংঘটনেরর নেতৃবৃন্দ প্রতিকৃতিতে পুস্পস্তবক অর্পণ করে।

শ্রীমঙ্গল চৌমুহনা চত্বরে অস্থায়ী মঞ্চে আওয়ামী লীগের উদ্দ্যোগে বঙ্গবন্ধুর প্রতিকৃতিকে শ্রদ্ধা নিবেদন, জাতিয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়েছে। দুপুরে দুস্তদের মধ্য খাবার বিতরন করা হয়েছে। এতে প্রধান অতিথি ছিলেন অনুমিত হিসাব সর্ম্পকিত সংসদীয় কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা উপাধ্যক্ষ ড. মো. আব্দুস শহীদ এমপি। উপস্থিত ছিলেন আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের নেতৃবৃন্দ।
শ্রীমঙ্গল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের হল রুমে উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. সাজ্জাদ হোসেন চৌধুরীর সভাপতিত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহদত বার্ষিকী উপলক্ষে মিলাদ মাহফিল, আলোচনা সভা ও শিরন্নি বিতরণ করা হয়।

শ্রীমঙ্গল পৌর প্রেসক্লাবের পক্ষ হতে ১ম বর্ষ ৪৬ তম শাহাদাত বার্ষীকি উপলক্ষে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন ও শ্রদ্ধা জ্ঞাপন করেন। এ সময় উপস্থিত ছিলেন পৌর প্রেসক্লাবের সকল সদস্য বৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.