জাতীয় শোক দিবসে পাকশীতে স্বেচ্ছাসেবকলীগ নেতা আলহাজ্ব তরিকুল ইসলাম ভাদুর উদ্যোগে আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠিত

0

এস এম রিমন হোসেন, ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি : জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদ্য সাবেক সহসভাপতি তরিকুল ইসলাম ভাদুর উদ্যোগে বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমান এর জীবন ও কর্মের উপর আলোচনা সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১৫ই আগস্ট) সন্ধ্যা ৭ টায় পাকশী ইউনিয়নের দিয়ার বাঘইল তার বাসভবনের সামনে এ আলোচনা সভা ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়। ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সদ্য সাবেক সহসভাপতি তরিকুল ইসলাম ভাদুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা ৪ আসনের মাননীয় সাংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এমপি।

এসময় আরও উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আব্দুস সালাম খাঁন, ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু, পাকশী ইউনিয়নের চেয়ারম্যান এনাম বিশ্বাস, পাবনা জেলা পরিষদের সদস্য সাইফুল ইসলাম বাবু মন্ডল, কেন্দ্রীয় শ্রমিকলীগ নেতা রশিদুল্লাহ, পাকশী ইউনিয়ন আওয়ামী লীগের প্রচার সম্পাদক জহুরুল মালিথা ।

আলোচনায় অংশ নিয়ে নেতারা বঙ্গবন্ধুর বার্নাঢ্য রাজনৈতিক জীবনের স্মৃতিচারণ করে বলেন, বিশ্বের মানচিত্রে বাংলাদেশ নামক জায়গাটি অর্জনের প্রধান অবদান বঙ্গবন্ধুর। বিশ্বের বুকে বঙ্গবন্ধুর মতো নেতা আরেকটি জন্ম নেবে না। বঙ্গবন্ধু ও তার পরিবারের সদস্যদের হত্যাকারীদের দ্রুত বিদেশ থেকে দেশে এনে শাস্তির দাবী জানান তারা। এ সময় জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারবর্গের রুহের শান্তি এবং দেশ জাতীর মঙ্গল কামনা করে দোয়া করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.