বেঁচে থাকার একমাত্র সম্বল সন্তান হারিয়ে বাকরুদ্ধ মা

0

নবীনগর(ব্রাহ্মণবাড়িয়া) সংবাদদাতা : বেঁচে থাকার একমাত্র সম্বল পুত্র সন্তানকে হারিয়ে বাক রুদ্ধ হয়ে গেছে ব্রাহ্মণবাড়িয়ার নবীনগর সদর বাজারে বসবাসকারী মুক্তা বেগম। গতকাল মঙ্গলবার বিকেলে নবীনগর সদর বাজারে কৃষি ব্যাংকের ছাদের উপর বিদ্যুত পিষ্ট হয়ে মুক্তা বেগমের একমাত্র সন্তান মাসুম (১৫) মারা যায়।

জানাযায়, উপজেলার লহরী গ্রামের ওয়াজেদ মিয়ার সাথে ডির্ভোস হওয়ার পর থেকে মুক্তা বেগম তার একমাত্র সন্তান মাসুমকে নিয়ে নবীনগর সদর বাজারের কৃষি ব্যাংকের উপর তার পিতার বাসায় বসবাস করেন। সন্তান নিয়ে বাঁচার একমাত্র সম্বল মনে করে তিনি আর কোথাও বিয়ে বসেননি। তাদের বাসার সাথে থাকা কৃষি ব্যাংকের উপর জীবন মিয়ার বাসার ছাদের উপর একটি টিনের চালের উপর দিয়ে বিদ্যুতের একটি সাইড লাইন দীর্ঘদিন পরিত্যাক্ত অবস্থায় পড়ে ছিলো, গতকাল মঙ্গলবার বিকেলে ওই টিনের উপর একটি মোবাইলের ইয়ার ফোন পরে গেলে তা তুলতে গিয়ে বিদ্যুতের শর্ক খেয়ে ছাদের রডের সাথে ঝুলে গিয়ে ঘটনাস্থলেই মারা যায় মাসুম। পরে মাসুমের বাসার লোকজন দেখেতে পেয়ে ছাদের গেইটের তালা ভেঙ্গে তার মৃত দেহ উদ্ধার করেন। তার পায়ের তালু ও মুখের থুতনি পুড়ে গেছে। সেই সন্তান হারানোর শোকে বাকরুদ্ধ হয়ে গেছে মুক্তা বেগম।

গত সোমবার ওই টিনের চালের সাথে সামনে খেলা করতে গিয়ে এক শিুশু বিদ্যুতের শর্ক খেয়ে আহত হলে ওই শিশুকে উদ্ধার করতে গিয়ে আরো এক নারী আহত হয়। পরে বিষয়টি জানতে পেরে স্থানীয় পল্লী বিদ্যুত অফিসের লোকজন বিদ্যুতের তার কাটতে গেলে ছাদের উপরে থাকা গেইট তালা থাকায় সবটুকু লাইন চেক না করেই চলে আসতে হয়। অনেকবার বলার পরও জীবন মিয়া তালা খুলে দেয়নি,জীবন মিয়ার অবহেলার কারনেই মাসুম মারা গেছে বলে অভিযোগ নিহতের পরিবারের।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.