0

মেফতাহুল জান্নাত, গাইবান্ধা জেলা প্রতিনিধি : গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের হাট লক্ষীপুর ফুটবল খেলার মাঠ থেকে অভিযান চালিয়ে ৬০ লিডার চোয়ানী মদ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল আনুমানিক ৯ টার দিকে সদর উপজেলার লক্ষ্মীপুর ইউনিয়নের লক্ষ্মীপুর হাট সংলগ্ন ফুটবল খেলার মাঠে জিন্না, লিটন ও সুকুমার নামের ৩ মাদককারবারী আবর্জনার ভিতরে ৪০ লিডার চোয়ানীমদ ঠেলাগাড়ীতে বহন করে আনে। এসময় মাঠের আশেপাশের লোকজনের সন্দেহ হলে তারা গাড়ী আটক দিলে চোরাকারবারীরা পালিয়ে যায়। পরে সদর থানা পুলিশ খবর পেয়ে উপ পুলিশ পরিদর্শক( এসআই) সাইবুদ্দিন সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ৪০ লিডার সহ আরো ২০ লিডার চোয়ানী মদ উদ্ধার করেন।

বিষয়টি নিশ্চিত করে সদর থানার উপ পুলিশ পরিদর্শক (এসআই) সাইবুদ্দিন জানান, মাদককারবারীরা পলাতক থাকায় গ্রেফতার করা সম্ভব হয়নি । এ ব্যাপারে মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এলাকাবাসীর দাবী, প্রকাশ্য এই ফুটবল খেলার মাঠ সংলগ্ন প্রতি দিনরাত অবাধে চলছে মদ ব্যবসা। এতে করে এলাকার সব বয়সী মানুষ ঝুঁকে পড়ছে। এসব বন্ধে গাইবান্ধা পুলিশ প্রশাসনের হস্তক্ষেপ কামনা করেছেন তারা।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.