মসজিদের মুষ্ঠির চাল তোলা নিয়ে সংঘর্ষে একজন নিহত

0

মেফতাহুল জান্নাত, গাইবান্ধা থেকে : গাইবান্ধার সুন্দরগঞ্জে মুষ্ঠির চাল তোলা নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ২০ আগস্ট সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শান্তিরাম কালিতলা গ্রামে এ ঘটনা ঘটে।পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে উপজেলার শান্তিরাম কালিতলা গ্রামে আইয়ুব আলী ও বাবলু মিয়া নামে দুই ব্যক্তি গ্রামে মসজিদের মুষ্ঠির চাল সংগ্রহের জন্য যায়। সেখানে একই গ্রামের ইউনুস আলীর সাথে চাল সংগ্রহ নিয়ে তর্ক-বিতর্ক শুরু হয়।

এ সময় ইউনুস আলীর দুই ছেলে শাহিন ও মাসুদ লাঠিসোঠা নিয়ে এসে বাবলু মিয়াকে বেধড়ক মারপিট করতে থাকে। অবস্থা দেখে আশেপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় বাবলু মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মুত্যু হয়।এ বিষয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)আব্দুল্লাহিল জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এ ঘটনায় অভিযুক্ত শাহিন ও মাসুমকে গ্রেফতার করে এবং নিহত বাবলু মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠায়।

গাইবান্ধার সুন্দরগঞ্জে মুষ্ঠির চাল তোলা নিয়ে সংঘর্ষে একজন নিহত হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার ২০ আগস্ট সকাল সাড়ে ১১টার দিকে উপজেলার শান্তিরাম কালিতলা গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে উপজেলার শান্তিরাম কালিতলা গ্রামে আইয়ুব আলী ও বাবলু মিয়া নামে দুই ব্যক্তি গ্রামে মসজিদের মুষ্ঠির চাল সংগ্রহের জন্য যায়। সেখানে একই গ্রামের ইউনুস আলীর সাথে চাল সংগ্রহ নিয়ে তর্ক-বিতর্ক শুরু হয়। এ সময় ইউনুস আলীর দুই ছেলে শাহিন ও মাসুদ লাঠিসোঠা নিয়ে এসে বাবলু মিয়াকে বেধড়ক মারপিট করতে থাকে। অবস্থা দেখে আশেপাশের লোকজন এসে গুরুতর আহত অবস্থায় বাবলু মিয়াকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়ার পথে তার মুত্যু হয়।

এ বিষয়ে সুন্দরগঞ্জ থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল্লাহিল বিডি২৪ভিউজ কে জামান জানান, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করে এবং নিহত বাবলু মিয়ার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য গাইবান্ধা জেলা হাসপাতালে পাঠানো হয়েছে ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.