সিরাজগঞ্জে ১ কেজি হেরোইনসহ ২ র্শীষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জে ১ কেজি হেরোইনসহ ২ র্শীষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব -১২ । র‌্যাটপড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২১/০৮/২০২১ তারিখে রাত ৮.০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর এ্যাডজুটেন্ট ও অপ্স অফিসার সহকারী পুলিশ সুপার মোঃ মোস্তাফিজুর রহমানের নেতৃতে সদর কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানাধীন ঢাকা রাজশাহী হাইওয়ে রোডে ৯ নং ব্রীজের উপরে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১০৭০(এক হাজার সত্তোর) গ্রাম হেরোইনসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০১টি মোটর সাইকেল, ০২ টি মোবাইল ফোন এবং নগদ ২০০০(দ্ইু হাজার) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আলতাফ মোল্লা (৪০), পিতা-মৃত জোব্বার মোল্লা, ২। মোঃ জয়নাল (৩৬), পিতা-মোঃ আব্দুস সোবহান মন্ডল, উভয় সাং-বর্ধনপুর, থানা-দুর্গাপুর, জেলা-রাজশাহী।

প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবৎ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণী ৮(গ)/৪১ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদের কে সিরাজগঞ্জ জেলার তাড়াশ থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.