সাতক্ষীরায় ৪০০ পিচ ইয়াবাসহ এক ব্যাংক কর্মকর্তা গ্রেপ্তার

0

রিজাউল করিম সাতক্ষীরা : সাতক্ষীরায় ৪০০ পিস ইয়াবাসহ এক ব্যাংক কর্মকর্তাকে গ্রেপ্তার করেছে জেলা গোয়েন্দা পুলিশ। শুক্রবার সন্ধ্যায় সদর উপজেলার এল্লারচর এলাকার মরিচ্চাপ নদীর বেড়িবাঁধের উপর থেকে তাকে আটক করা হয়। আটককৃতের নাম আবু হোসেন (৩৯)। তিনি পুরাতন সাতক্ষীরার পুলিনপাড়ার মৃত জালালউদ্দিন সরদারের ছেলে ও কৃষি ব্যাংক সাতক্ষীরার ঘোনা শাখার ফিল্ড অফিসার।

সাতক্ষীরা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা ইয়াছিন আলম চৌধুরী জানান, ব্যাংকে চাকুরি করার পাশাপাশি নিজের ভ্যাগের পরিবর্তনের জন্য আবু হোসেন মাদক ব্যবসা করছেন মর্মে তাদের কাছে খবর আসে। এরই ভিত্তিতে শুক্রবার সন্ধ্যায় এল্লারচর এলাকার মাদক ব্যবসায়ি জনৈক মামুনের কাছ থেকে ইয়াবা নিয়ে ফেরার সময় মরিচ্চাপ নদীর বেড়িবাঁধের উপর থেকে আবু হোসেনকে আটক করা হয়। এ সময় তার দেহ তল্লাশি করে প্যান্টের পকেটে থাকা ১০০পিস ইয়াবা উদ্ধার করা হয়। এরপর তার স্বীকারোক্তি অনুযায়ি তার বাড়ির টেবিলের ড্রয়ার থেকে আরো ৩০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

এ ব্যাপারে শনিবার বিকেলে আদালত চত্বরে আবু হোসেনের কাছে জানতে চাইলে তিনি কোন মন্তব্য করতে চাননি। সাতক্ষীরা সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা দোলোয়ার হুসেন জানান, এ ঘটনায় গোয়েন্দা পুলিশের সহকারি উপপরিদর্শক মোঃ ফজলুল করিম বাদি হয়ে শুক্রবার রাতেই আবু হোসেনের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১)/১০(ক)/৪১ ধারায় একটি মামলা দায়ের করেছেন। এরপর শনিবার দুপুরে তাকে আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.