টাঙ্গাইলে ২৪ লক্ষ টাকার হেরোইনসহ ২ র্শীষ মাদক ব্যবসায়ী কে আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : র‌্যাব-১২’র অভিযানে টাঙ্গাইলে ২৪ লক্ষ টাকার হেরোইনসহ ২ জন র্শীষ মাদক ব্যবসায়ী আটক। র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ২৯/০৮/২০২১ খ্রিঃ তারিখে সকাল ০৬.১৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা নেতৃতে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল টাঙ্গাইল জেলার বঙ্গবন্ধু সেতু পূর্ব থানাধীন পূর্ব রেলওয়ে স্টেশনের দক্ষিণ পার্শ্বের গেইট সংলগ্ন পাকা রাস্তার উপরে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ২৪৪ (দুইশত চুয়াল্লিশ) গ্রাম হেরোইনসহ ০২ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয় এর কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন এবং নগদ ২,০০০/-(দুই হাজার) টাকা জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ সেন্টু মিয়া(৫৫), পিতা-মৃত আঃ রাজ্জাক, ২। মোঃ সাইদুর রহমান(৬৫), পিতা-মৃত আঃ মান্নান, উভয় সাং- খালেদপুর, থানা-নবাবগঞ্জ, জেলা-দিনাজপুর। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে টাঙ্গাইল জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ৮(গ) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে টাঙ্গাইলের বঙ্গবন্ধু সেতু পূর্ব থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.