সিরাজগঞ্জ সলঙ্গায় ফেন্সিডিলসহ ১ র্শীষ মাদক ব্যবসায়ী আটক ও ফ্লাশ ট্যাংকার ট্রাক জব্দ করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : সিরাজগঞ্জ সলঙ্গায় ফেন্সিডিলসহ ১ র্শীষ মাদক ব্যবসায়ী আটক ও ফ্লাশ ট্যাংকার ট্রাক জব্দ করেছে র‌্যাব-১২। র‌্যাবপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এর ধারাবাহিকতায় ৩০/০৮/২০২১ তারিখ বিকেল ০৪.০৫ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল সিরাজগঞ্জ জেলার সলঙ্গা থানাধীন কুমারগাতী মেসার্স সমবায় ট্রাক-ট্যাংকলরী ফিলিং ষ্টেশনের সামনে এক মাদক বিরোধী অভিযান চালিয়ে ১৭২ (একশত বাহাত্তর) বোতল ফেন্সিডিলসহ ০১ জন র্শীষ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এসময় মাদক ক্রয়-বিক্রয় ও বহনের কাজে ব্যবহৃত ০১ টি ফ্লাশ ট্যাংকার ট্রাক জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। মোঃ আলমগীর হোসেন(৩৯), পিতা-মোঃ জহুরুল ইসলাম, সাং-জগতপুরা, থানা-ভূয়াপুর, জেলা-টাঙ্গাইল। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ী দীর্ঘদিন যাবŤ আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) এর সারণীর ১৩(গ)/১৪(গ)/ ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাকে সলঙ্গা থানায় হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.