সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের কমিটি ঘোষণা রাজু সভাপতি ও নাসিম সম্পাদক

0

রিজাউল করিম সাতক্ষীরা : সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে সাতক্ষীরার ভোমরা স্থলবন্দর সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশনের কার্যনির্বাহী কমিটি ঘোষনা করা হয়েছে। শনিবার সকালে সিএন্ডএফ এজেন্ট এ্যাসোসিয়েশন কার্যালয়ে এক সাধারন সভায় এ কমিটি ঘোষনা করা হয়। এতে কাজী নওশাদ দেলওয়ার রাজুকে সভাপতি ও মোস্তাফিজুর রহমান নাসিমকে সাধারণ সম্পাদক করে আগামী তিন বছরের জন্য ৯ সদস্য বিশিষ্ট্য কমিটি ঘোষনা করা হয়।

এদিকে, গঠনতান্ত্রিক বিধান মতে উক্ত সাধারন সভায় নির্বাচন কমিশন গঠন করার কথা থাকলেও সেটি না করে কার্য নির্বাহি কমিটির নাম ঘোষনা করায় সাধরন সদস্যদের মাঝে ক্ষোভ ও বিরুপ প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে বলে জানা গেছে। এর আগে সকালে বিদায়ী সভাপতি আরাফাত হোসেনের সভাপতিত্বে অনুষ্ঠিত সাধারন সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন, সাতক্ষীরা সদর আসনের সংসদ সদস্য মীর মোস্তাক আহমেদ রবি।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন, জেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি একে ফজলুল হক। সিএন্ডএফ এর পক্ষে বক্তব্য রাখেন, আশরাফুজ্জামান আশু, কাজী নওশাদ দেলওয়ার রাজু, মোস্তাফিজুর রহমান নাসিম, মাকসুদ খান প্রমুখ। পরে প্রধান অতিথি মীর মোস্তাক আহমেদ রবি এমপি উপস্থিত সবার সর্বসম্মতিক্রমে ৯ সদস্যের কার্য নির্বাহী কমিটির নাম ঘোষনা করেন।

এতে যাদের নাম ঘোষনা করা তারা হলেন, সভাপতি পদে কাজী নওশাদ দেলওয়ার রাজু, সহ-সভাপতি আবু মুসা, সাধারন সম্পাদক মোস্তাফিজুর রহমান নাসিম, যুগ্ন সাধারন সম্পাদক এএসএম মাকসুদ খান, সাংগঠনিক, বন্দর ও ক্রীড়া সম্পাদক জিএম আমীর হামজা, কাষ্টমস ও দপ্তর বিষয়ক সম্পাদক বিলকিস সুলতানা সাথী, অর্থ সম্পাদক দীপঙ্কর ঘোষ, কার্যকরী সদস্য আশরাফুজ্জামান আশু ও রাম কৃষ্ণ চক্রবর্তী।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.