দুস্থদের মাঝে খাদ্য সহায়তা দিলেন কুষ্টিয়ায় দানশীল ব্যক্তি আলাউদ্দিন আহমেদ

0

মোঃ সুজন বিশ্বাস কুষ্টিয়া জেলা প্রতিনিধি : কুষ্টিয়া কুমারখালী উপজেলার আলাউদ্দিন নগরের রূপকার ও আলাউদ্দিন নগর শিক্ষাপল্লীর জনক, বিশিষ্ট সমাজসেবক, শিক্ষানুরাগী, হেলথকেয়ার ফার্মাসিটিক্যাল লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক ও আলাউদ্দিন আহমেদ ফাউন্ডেশন এর চেয়ারম্যান দানবীর আলাউদ্দিন আহমেদ করোনা কালীন সময়ে গরীব দুঃস্থদের মাঝে খাদ্য সামগ্রী প্রদান করলেন।

গত বৃহস্পতিবার থেকে শুরু করে ০৪ সেপ্টেম্বর শনিবার বিকেল পর্যন্ত আলাউদ্দিন নগরের অসহায় দুস্থ ও গরিব দুঃখী পরিবারের মাঝে আলাউদ্দিন নগরের তার নিজ বাসভবনে তিনি নিজ হাতে খাদ্য সামগ্রী নিজ হাতে বিতরণ করেন। করোনার দ্বিতীয় ঢেউ চলাকালীন সময়ে ইতিপূর্বে তিনি ঢাকাতে অবস্থান করে তার পরিবারকে দিয়ে গরিব, অসহায়, দুস্থ মানুষের বাড়িতে বাড়িতে খাবার পৌঁছে দিয়েছেন বলে জানিয়েছেন তার পরিবারের সদস্যরা।

গত বৃহস্পতিবার সকালে ঢাকা থেকে এসেই তার জন্মভূমি আলাউদ্দিন নগরের গরিব দুঃখীদের মাঝে নিজ হাতে বস্তাভর্তি চাউল, ডাউল, তেল, আটা, লবণ, আলু সহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বস্তায় ভরে তা বিতরণ করেন। এ সময় সময় উপস্থিত ছিলেন এলাকার গণ্যমান্য ব্যক্তিবর্গ সহ পরিবারের সকল সদস্যবৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.