নাটোরে মাদক বিরোধী অভিযানে ১১ জনের বিরুদ্ধে মামলা

0

রিয়াজ হোসেন (লিটু), নাটোর থেকে : নাটোরে মাদক বিরোধী অভিযানে ১১ জনের বিরুদ্ধে মামলা দায়ের করেছে র‌্যাব। শুক্রবার রাত পৌনে নয়টা থেকে রাত পৌনে দশটা পর্যন্ত শহরের ফুলবাগান এলাকায় পরিচালিত এক মাদক বিরোধী অভিযানে তাদের মাদক গ্রহণ অবস্থায় আটক করে মামলা দায়ের করা হয়।

র‌্যাব সিপিসি-২ নাটোর ক্যাম্পের কমান্ডার মেজর সানরিয়া চৌধুরী জানান, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি মাদক বিরোধী অপারেশন দল গতকাল ১০ সেপ্টেম্বর শুক্রবার রাত পৌনে নয়টা থেকে রাত পৌনে দশটা পর্যন্ত শহরের ফুলবাগান এলাকায় একটি মাদক বিরোধী অভিযান পরিচালনা করে। এ সময় মাদক সেবনরত অবস্থায় সদর উপজেলার ফতেঙ্গাপাড়া এলাকার সিদ্দিক মিয়ার ছেলে আশরাফুল ইসলাম (২০), একডালা এলাকার হোসেন আলীর ছেলে ফারুক (২০), সিংহরদহ ঢাকাপাড়া এলাকার হযরত আলীর ছেলে মারুফ (১৯), রাজশাহী জেলার বানেশ্বর মিস্ত্রিপাড়া এলাকার আশরাফুল ইসলামের ছেলে আকাল (১৯),

নাটোর শহরের মাদ্রাসামোড় এলাকার আনোয়ার হোসেনের ছেলে হাবিব (২০), ভবানীগঞ্জ মোড় এলাকার মৃত আবু বক্করের ছেলে ফারুক হোসেন (৩৬), পিরজীপাড়া এলাকার লোকমান হোসেনের ছেলে নজরুল ইসলাম (২৬) এবং হোসেন আলীর ছেলে জহির উদ্দিন (২৫), বড়ভিটা এলাকার হোসেন আলীর ছেলে শাহিন আলম (২৬), একডালার মৃত আব্দুল জব্বারের ছেলে শাহা আলম (৪৪), ভবানীগঞ্জ মোড় এলাকার মৃত দুলালের ছেলে বাবু (২০) কে আটক করে।

অভিযানে মাদক সেবনরত অবস্থায় তাদের আটক করে নাটোর আধুনিক সদর হাসপাতালে নেয়া হয় । সেখানে ডোপ টেস্টে ১১ জনের ক্ষেত্রে পজেটিভ হওয়ার তাদের আটক করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে উক্ত মাদক সেবীগণ বিভিন্ন এলাকা হতে এসে উল্লেখিত স্থানে একত্রিত হয়ে তারা মাদক সেবন করেছে এবং নেশাগ্রস্থ অবস্থায় এলাকায় জনসাধারণের শান্তি বিনষ্ট ও জনবিরক্তিকর আচরণ করে অপরাধ করেছে বলে সাক্ষীদের সম্মুখে স্বীকার করেছে। উপরোক্ত ঘটনায় নাটোর জেলার সদর থানায় মামলা রুজু করা হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.