জনপ্রিয় ছাত্রনেতা আমজাদ হোসেন অবুজের জামিন মঞ্জুর

0

পাবনা প্রতিনিধি : জামিন পেয়েছেন ঈশ্বরদী পৌর ছাত্রলীগের সাবেক ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক আমজাদ হোসেন অবুঝ।

ছাত্রলীগ নেতা অবুজ জামিন পাওয়ায় অভিনন্দন জানান ঈশ্বরদী আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দ। ছাত্রনেতা অবুজ কে অভ্যর্থনা জানাতে জেল গেটে শত শত নেতাকর্মী বিকেল থেকে ভীড় জমাতে থাকেন।

ছাত্রনেতা আমজাদ হোসেন অবুজের জামিন হওয়ায় আনন্দের ঢেউ বয়ে যায় নেতা-কর্মীদের মাঝে।

সকলের মুখে একই কথা মিথ্যা ও ভিত্তিহীন মামলায় অবুজের জামিন হয়েছেন।

রবিবার (১২সেপ্টেম্বর) বিকাল ৪ টায় কারাগার থেকে ১৩ দিন পর মুক্তি পেলে প্রায় ১ হাজার হোন্ডার শোডাউনে যুবলীগ, ছাত্রলীগের নেতাকর্মীরা তাকে অভ্যার্থনা জানান।

উল্লেখ্য, গত ২৯ আগষ্ট পাবনা বিচারিক আদালতে হাজিরা দিতে গেলে বিজ্ঞ বিচারক তার জামিন নামঞ্জুর করে কারাগারে প্রেরণ করেন।

এদিকে ছাত্রনেতা অবুজকে আদালত কারাগারে প্রেরণ করলে ঈশ্বরদী যুবলীগ, ছাত্রলীগ ও সাধারণ মানুষের মধ্যে বিরুপ প্রতিক্রিয়া দেখা দেয়।

জনপ্রিয় ছাত্রনেতা আমদাজ হোসেন অবুজের বিরুদ্ধে মিথ্যা, বানোয়াট, ভিত্তিহীন মামলায় কারাগারে প্রেরণ করায় তার নিঃশর্ত মুক্তির দাবিতে সামাজিক যোগাযোগ সোস্যাল মিডিয়ায় ও রাজপথে প্রতিবাদের ঝড় ওঠে।

রবিবার সকালে বিজ্ঞ আদালত তার জামিন মঞ্জুর করলে ঈশ্বরদী আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সাধারণ মানুষের মধ্যে আনন্দ উল্লাসের সৃষ্টি হয়।

এদিকে জেল থেকে মুক্তি পাওয়ার পর অবুজকে নিয়ে নেতা-কর্মীরা আনন্দ মিছিল করে ঈশ্বরদী শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিন করে এবং স্লোগানে স্লোগানে মুখরিত করে তোলেন।

ছাত্রনেতা আমজাদ হোসেন অবুজ জেল থেকে মুক্তি পেয়ে পাবনা-৪ আসনের সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস সাথে সৌজন্য সাক্ষাত করেন।

পরে ঈশ্বরদী পৌর আওয়ামী লীগের সভাপতি আবুল কালাম আজাদ মিন্টু ও ঈশ্বরদী উপজেলা ও পৌর আওয়ামী লীগের বিভিন্ন নেত্ববৃন্দ তাকে অভিনন্দন জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.