বীর মুক্তিযোদ্ধা সেলিম হত্যার বিচার দাবিতে তরিকুল ইসলাম ভাদুর বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত 

0

এস এম রিমন হোসেন, ঈশ্বরদী উপজেলা  প্রতিনিধিঃ বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে ঈশ্বরদীতে উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সাবেক সহ সভাপতি আলহাজ্ব  তরিকুল ইসলাম ভাদুর নেতৃত্বে বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়েছে।

রবিবার (১২ সেপ্টেম্বর) সকাল ১০টায়  সহস্রাধিক মোটরসাইকেল যোগে আলহাজ্ব  তরিকুল ইসলাম  ভাদুর নেতৃত্বে এ বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত হয়। মিছিলটি পাকশী ইউনিয়নের দিয়ার বাঘইল নিজ বাড়ি  থেকে শুরু হয়ে রুপপুর মোড়, পাকশী ইউনিয়ন পরিষদ, বাঘইল সাঁকোর,  মোড়, ঈশ্বরদী পোস্ট অফিস মোড় হয়ে ঈশ্বরদী বাসস্যান্ডে এসে শেষ হয়। 

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী  উপজেলা স্বেচ্ছাসেবকলীগের যুগ্ম  আহবায়ক  আহসান হাবীব জিতু, পাকশী ইউনিয়ন (৭ নং ওয়ার্ড)  আওয়ামী লীগের সভাপতি আনিচুর রহমান বাদল,   পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সভাপতি শাহাবুল ইসলাম আবুল,  সাবেক যুবলীগ সদস্য রফিকুল ইসলাম  সুলতান, পাকশী ইউনিয়ন ছাত্রলীগের সাবেক সাধারন সম্পাদক মিরাজ হাসান, বর্তমান ছাত্রলীগের সভাপতি রাকিবুল ইসলাম শিমুল, রুবেল বিশ্বাস, আব্দুস সালাম, আলম সহ আর ও অনেক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন। 

পরে দলীয় নেতাকর্মী দের সাথে নিয়ে আলহাজ্ব তরিকুল ইসলাম ভাদু বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম হত্যাকারীদের গ্রেফতার ও বিচারের দাবিতে মুক্তিযোদ্ধা-জনতা আয়োজিত মানববন্ধনে যোগ দেন।

প্রসঙ্গত: ২০১৯ সালের ৬ ফেব্রুয়ারী রাতে রূপপুরে নিজ বাড়ির সামনে বীর মুক্তিযোদ্ধা ও আওয়ামীলীগে নেতা মোস্তাফিজুর রহমান সেলিম আততায়ীর গুলিতে নিহত হন। সেলিম হত্যার প্রতিবাদে ঈশ্বরদী ও পাকশীতে হরতাল, অবরোধসহ বেশ কয়েক দফা মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হলেও ৩১ মাসেও প্রকৃত আসামী চিন্হিত ও গ্রেফতার হয়নি। এই হত্যা মামলার তদন্ত বর্তমানে পিবিআইতে ন্যাস্ত রয়েছে বলে জানা গেছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.