নব-নির্বাচিত ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের সভাপতি ,সম্পাদককে আওয়ামী লীগ নেতা তরিকুল ইসলাম ভাদুর শুভেচ্ছা

0

এস এম রিমন হোসেন, ঈশ্বরদী থেকে : ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের কাউন্সিলে উপজেলা চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস সভাপতি এবং সাবেক পৌর মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টু সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় , উপলক্ষে শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগেরর সাবেক সহ-সভাপতি ও পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব তরিকুল ইসলাম ভাদু।

এক শুভেচ্ছা বার্তায় তিনি নব- নির্বাচিত উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নায়েব আলী বিশ্বাস ও সাধারন সম্পাদক সাবেক পৌরসভার মেয়র আলহাজ্ব আবুল কালাম আজাদ মিন্টুর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করেন।

উল্লেখ্য বুধবার (২৯ সেপ্টেম্বর) রাত ১০টায় কাউন্সিলে প্রত্যক্ষ ভোট শেষে ঘোষিত ফলাফলে এই তথ্য জানা গেছে। আওয়ামী লীগের কেন্দ্রীয় কমিটির সাংগাঠনিক সম্পাদক এস এম কামাল হোসেনের তদারকিতে এই কাউন্সিল অনুষ্ঠিত হয়।

সভাপতি পদে বীর মুক্তিযোদ্ধা নায়েব আলী বিশ্বাস ১৮২ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। নিকটতম প্রতিদ্বন্দ্বি পৌর মেয়র ইসাহক আলী মালিথা পেয়েছেন ১১২ ভোট। সাধারণ সম্পাদক পদে সাবেক মেয়র আবুল কালাম আজাদ মিন্টু ১৭৬ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বি তথ্য ও গবেষণা উপ-কমিটির সদস্য ও প্রয়াত সাবেক ভুমিমন্ত্রী শামসুর রহমান শরীফের পুত্র সাকিবুর রহমান শরীফ পেয়েছেন ১২৫ ভোট।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.