প্রধানমন্ত্রী শেখ হাসিনার জন্মদিনে শুভেচ্ছা জানালেন আওয়া মীলীগ নেতা আলহাজ্ব তরিকুল ইসলাম ভাদু

0

এস এম রিমন হোসেন, ঈশ্বরদী উপজেলা প্রতিনিধি : প্রধানমন্ত্রী ও আওয়ামী লীগ সভাপতি শেখ হাসিনার ৭৫তম জন্মদিন মঙ্গলবার (২৮ সেপ্টেম্বর)। তিনি ১৯৪৭ সালের এই দিনে গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জন্ম করেন । তিনি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও বেগম শেখ ফজিলাতুন্নেছা মুজিবের প্রথম সন্তান।

প্রধানমন্ত্রী ও বাংলাদেশ আওয়ামী লীগ সভাপতি, দেশরত্ন, জননেত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন উপলক্ষে শুভেচ্ছা জানিয়েছেন ঈশ্বরদী উপজেলা স্বেচ্ছাসেবকলীগেরর সাবেক সহসভাপতি ও পাকশী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান পদপ্রার্থী আলহাজ্ব তরিকুল ইসলাম ভাদু।

এক শুভেচ্ছা বার্তায় তিনি প্রধানমন্ত্রীর সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে বলেন, সুন্দর বাংলাদেশ নির্মাণে শেখ হাসিনার রাজনৈতিক ও প্রশাসনিক সিদ্ধান্তগুলোর সাফল্য কামনা করছি।’ শেখ হাসিনা তার বর্তমান ও ভবিষ্যতের রাজনৈতিক ও প্রশাসনিক সিদ্ধান্তগুলো যেন দীর্ঘ মেয়াদে বাংলাদেশের অনুকূলে সুন্দর ভবিষ্যৎ নির্মাণে সহায়ক হয়।

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের পর শেখ হাসিনাই একমাত্র নেতা। তার আদর্শ ও যোগ্য নেতৃত্বের কারণে বাংলাদেশ আজ বিশ্ব দরবারে উন্নয়নের রোল মডেল। নেতৃত্ব গুণের কারণে তিনি আজ বিশ্ব নেতাদের কাতারে চলে গেছেন।’

গণতন্ত্র এবং দেশের মানুষের ভোট ও ভাতের অধিকার প্রতিষ্ঠার আন্দোলন-সংগ্রামে অসামান্য অবদান রাখার পাশাপাশি রাষ্ট্র পরিচালনায়ও ব্যাপক সাফল্যের পরিচয় দিতে সক্ষম হয়েছেন তিনি। তার নেতৃত্বাধীন সরকার ২০২১ সালের মধ্যে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত ও মধ্যম আয়ের আধুনিক ডিজিটাল বাংলাদেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত ও সমৃদ্ধ বাংলাদেশ প্রতিষ্ঠার লক্ষ্য পূরণে কাজ করছে। বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ ও জঙ্গিবাদমুক্ত বাংলাদেশ গড়তে শেখ হাসিনার কোনও বিকল্প নেই বলেও উল্লেখ করেন তিনি।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.