আদর্শ মহিলা কলেজের চারতলা বিশিষ্ট আইসিটি ভবনের উদ্বোধন

0

পাবনা প্রতিনিধি : পাবনায় আদর্শ মহিলা কলেজের চারতলা বিশিষ্ট আইসিটি ভবনের উদ্বোধন করা হয়েছে। শনিবার দুপুরে ভবনটি উদ্বোধন করেন পররাষ্ট্র মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সদস্য ও সদর আসনের সংসদ সদস্য গোলাম ফারুক প্রিন্স।

উদ্বোধন শেষে কলেজ অডিটোরিয়ামে আলোচনা সভায় বক্তব্যে এমপি প্রিন্স বলেন শিক্ষার মান উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা নতুন নতুন ভবন তৈরি করছেন,। শিক্ষার্থীদের উদ্দেশ্যে তিনি বলেন ভালো পড়াশুনা করে বাবা মায়ের মুখ উজ্জল করতে হবে। তিনি বলেন,দেশে সার্বিক উন্নয়নে লেখাপড়ার কোন বিকল্প নাই।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ আবুল কালাম আজাদ’র সভাপতিত্বে আরো বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব মোশারফ হোসেন,পাবনা পৌরসভার মেয়র শরীফ উদ্দিন প্রধান। অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের কৃষি বিষয়ক সম্পাদক আব্দুল বারি বাকি,বন ও পরিবেশ সম্পাদক জামিরুল ইসলাম মাইকেল,পৌর আওয়ামীলীগের সাধারন সম্পাদক শাহজাহান মামুন, শহীদ আহমদ রফিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক হেলেনা খাতুন,আদর্শ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আমানুল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শেখ রাসেল আলী মাসুদ,অর্থ সম্পাদক হিরোক হোসেন, পৌর আওয়ামী লীগ নেতা কামরুজ্জামান রকি, জেলা ছাত্রলীগের সাবেক নেতা সরদার স্বপন আহমেদ সহ কলেজটির সকল শিক্ষক-শিক্ষার্থী বৃন্দ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.