গাংনীতে ইউপি নির্বাচনে আওয়মীলীগ মনোনীত প্রার্থীরা ভালো মানুষ হিসেবে আলো ছড়াব – মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন (এমপি)

0

তৌহিদ উদ দৌলা রেজা: দ্বিতীয় ধাপে ইউনিয়ন পরিষদ নির্বাচন গাংনীর পাঁচটি ইউনিয়নেই ভালো ও যোগ্য মানুষ হিসেবেই দল তাদের মনোনীত করেছে। সব ক্ষেত্রেই সাদা মনের মানুষ আলো আর কালো মনের মানুষ অন্ধকার ছড়ায়। এই নির্বাচনে যারা নিজেদের দলের র্প্রাথীদের বিজয়ী হতে সহযোগীতা না করে প্রতিবন্ধকতা সৃষ্টি করবে তাদের জন্য আগামী দিন খুবই খারাপ হবে। আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে মনোনয়ন প্রাপ্ত ও মনোনয়ন বঞ্চিতদের উদ্দেশ্যে এমন কথা বলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন।

বৃহস্পতিবার দুপুরে সাংবাদিকদের সাথে মতবিনিময় কালে উপরোক্ত কথা বলেন এমপি সাহিদুজ্জামান খোকন। এসময় তিনি অরো বলেন, যারা আওয়ামীলীগ দলকে ভালবাসেন তারা নৌকার বিজয়ের কথা চিন্তা করবেন। এবার যারা মনোনয়ন পাননি বলে স্বতন্ত্র হয়ে নির্বাচনকে প্রতিবন্ধকতা করবেন, আবার মুখে আওয়ামীলীগ বলবেন আওয়ামীলীগ তা মেনে নেবেনা। সামনে সময় আছে যে সকল নেতাকর্মীরা সতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়ন পত্র তুলেছেন তা প্রত্যাহার করুন। দলের নেতাকর্মীরা সংগঠনের শৃঙ্খলা ভঙ্গ করলে তাদের মাসুল দিতে হবে। দলের স্বার্থে মনের সকল ক্ষোভ, দুঃখ ঝেড়ে ফেলুন। এবার পাননি তাতে কি হয়েছে আগামী দিনের জন্য প্রস্তুতি নিন হয়তো আরো ভালো কিছু অপেক্ষা করছে।

গাংনী পেসক্লাবের সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে এমপি বলেন, আওয়ামীলীগ আছে বলেই আপনি বুক ফুলিয়ে চলতে পারেন। মানুষ শান্তিতে ঘুমাতে পারে। আওয়ামীলীগ ঐতিহ্যবাহী রাজনৈতিক কোনো ব্যাক্তিকে না জেনে মনোনয়ন দেয়না। গাংনী উপজেলার ৯টি ইউনিয়নের মধ্যে ৫টি ইউনিয়নের নির্বাচনে অংশ গ্রহন করতে দলীয় মনোনয়ন চেয়েছিলেন নতুন পুরাতন অনেকেই মনোনয়ন চেয়েছিলেন। বাংলাদেশ আওয়ামীলীগের সভাপতি অনেক যাচাই বাছাই করে তরুন ও পরিষ্কার ইমেজের মানুষকে মনোনয়ন দিয়েছেন। শেখ হাসিনা যাদের মনোনয়ন দিয়েছেন তাদের বিরোধিতা করে লাভ নেই। যারা নৌকা পেয়েছে তারাই যোগ্য মাঝি। এই তরুনদের নিয়ে আমরা একটি সুন্দর ও স্বচ্ছ সুন্দর ইউনিয়ন আশা করবো। সব শেষে এমপি বলেন যাই হোক নেতাকর্মীরা অতীত দেখে বর্তমান বুঝবে।

একটি দুর্নীতি মুক্ত ও মডেল ইউনিয়ন উপহার পেতে ভোটারদের নৌকায় ভোট দেবার অনুরোধ করেন তিনি। এসময় রাইপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি-শামসুজ্জামান মঙ্গল, আওয়ামীলীগ নেতা মনিরুজ্জামান আতু, গাংনী প্রেসক্লাব আহবায় প্রভাষক রমজান আলী, মেহেরপুর প্রেসক্লাব যুগ্মসম্পাদক মাজেদুল হক মানিক, সাবেক সাধারণ সম্পাদক মাহাবুব আলমসহ, সকল সাংবাদিবৃন্দরা উপস্থিত ছিলেন।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.