ভাঙ্গুড়ায় গাঁজাসহ ৩ মাদক কারবারী কে আটক করেছে র‌্যাব

0

নিজস্ব প্রতিনিধি : ভাঙ্গুড়ায় গাঁজাসহ ৩ মাদক কারবারী কে আটক করেছে র‌্যাব-১২ । র‌্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব) প্রতিষ্ঠাকালীন সময় থেকেই দেশের সার্বিক আইন শৃঙ্খলা পরিস্থিতি সমুন্নত রাখার লক্ষ্যে সব ধরণের অপরাধীকে আইনের আওতায় নিয়ে আসার ক্ষেত্রে অগ্রণী ভূমিকা পালন করে যাচ্ছে। জঙ্গী, সন্ত্রাসী, সংঘবদ্ধ অপরাধী, ছিনতাইকারী, জুয়ারি, মাদক ব্যবসায়ী, খুন, এবং অপহরণসহ বিভিন্ন চাঞ্চল্যকর মামলার আসামী গ্রেফতারে র‌্যাব নিয়মিত অভিযান চালিয়ে আসছে।

এরই ধারাবাহিকতায় ২৪/১০/২০২১ খ্রিঃ রাত ০৯.৪০ ঘটিকায় গোপন সাংবাদের ভিত্তিতে র‌্যাব-১২ এর স্পেশাল কোম্পানীর ভারপ্রাপ্ত কোম্পানী কমান্ডার সহকারী পুলিশ সুপার মিঃ জন রানা এর নেতৃত্বে স্পেশাল কোম্পানীর একটি চৌকষ আভিযানিক দল পাবনা জেলার ভাঙ্গুরা থানাধীন মাদারবাড়ীয়া মৌজার স্কুলের মোড়স্থ জনৈক ফোরহাদ প্রামানিকের চায়ের দোকানের সামনে কাঁচা রাস্তার উপর এক মাদক বিরোধী অভিযান পরিচালনা করে ০১ কেজি ৫০০ গ্রাম গাঁজাসহ ০৩ জন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। এ সময় তাহাদের নিকট থেকে মাদক ক্রয়-বিক্রয়ের কাজে ব্যবহৃত ০২ টি মোবাইল ফোন জব্দ করা হয়।

গ্রেফতারকৃত আসামী ১। ফরিদুল ইসলাম(৪০), পিতা-মোঃ আবু বক্কার, সাং- মাদারবাড়ীয়া মধ্যপাড়া, ২। আঃ আজিজ(৫০), পিতা-বাছের খন্দকার, সাং-মাদারবাড়ীয়া পশ্চিমপাড়া, উভয় থানা-ভাঙ্গুড়া, জেলা-পাবনা, ৩। মোয়াজ্জেম হোসেন(৩৭), পিতা-মোঃ আমজাদ হোসেন, সাং-শাকুয়া দিঘী, থানা-তাড়াশ, জেলা-সিরাজগঞ্জ।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে ২০১৮ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের ৩৬(১) সারণীর ১৯(ক) ধারায় মামলা দায়ের করত উদ্ধারকৃত আলামতসহ তাহাদেরকে পাবনা জেলার ভাঙ্গুড়া থানায় হস্তান্তর করা হয়েছে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায় যে, এই মাদক ব্যবসায়ীরা দীর্ঘদিন যাবত আইন প্রয়োগকারী সংস্থার চোখ ফাঁকি দিয়ে পাবনা ও সিরাজগঞ্জ জেলার বিভিন্ন এলাকায় অবৈধ নেশাজাতীয় মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় করে আসছিল।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.