গাংনীর সাহারবাটি ইউপি নির্বাচনে মশিউর রহমানের সমর্থনে কর্মী সমাবেশ

0

তৌহিদ উদ দৌলা রেজা : গাংনীর সাহারবাটি ইউপি নির্বাচনে আওয়ামী লীগ প্রার্থী মশিউর রহমানের সমর্থনে কর্মী সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। সোমবার বিকেলে সাহারবাটি সরকারী প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গনে সমাবেশ অনুষ্ঠিত হয়।

সাহারবাটি ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতি আকরাম খানের সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মেহেরপুর-২ গাংনী আসনের সংসদ সদস্য মোহাম্মদ সাহিদুজ্জামান খোকন। সাহারবাটি ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তৌহিদ মুর্শেদ অতুলের সঞ্চালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন, গাংনী পৌর মেয়র আহম্মেদ আলী, গাংনী পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনোয়ারুল ইসলাম বাবু ও ইউপি চেয়ারম্যান গোলাম ফারুক। অনুষ্ঠানে নেতা কর্মীদের ঢল নামে। বাদ্য যন্ত্রের তালে তালে নেতাকর্মীরা সভাস্থলে জমায়েত হন ও ইউপি চেয়ারম্যান প্রার্থী মশিউর রহমানকে অভিনন্দন জানান।

আওয়ামী লীগ ও এর অঙ্গ সংগঠনের নেতা কর্মীরা মশিউর রহমানের পক্ষে কাজ করার প্রত্যয় ব্যক্ত করেন এবং যারা দলীয় প্রতীক না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনে অংশ নিতে চাচ্ছেন তাদেরকে দলের বিরুদ্ধে কাজ না করে দলকে বিজয়ী করার আহবান জানান। প্রার্থী মশিউর রহমান দলের নেতা কর্মী ও ভোটারদেরকে তার পক্ষে রায় দেয়ার অনুরোধ জানান।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.