মুজিবনগরে মোটরসাইকেল রেসে প্রাণ গেল যুবকের

0

তৌহিদ উদ দৌলা রেজা : বন্ধুদের সাথে বাঁজি ধরে ১৮ মিনিটের রেস খেলতে গিয়ে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে চাঁদ মিয়া (২৯) নামের এক যুবক নিহত হয়েছে। আহত হয়েছে আর এক যুবক রিজুক মিয়া(২০)।

নিহত চাঁদ মিয়া মেহেরপুর মুজিবনগর উপজেলার রাধাকান্তপুর গ্রামের আশাদুল ইসলামের ছেলে। আহত যুবক ওই গ্রামের মুছা কলিমের ছেলে। আজ সোমবার (২৫ অক্টোবর) রাত ৯টার সময় মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স গেটে এঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়,চাঁদ মিয়া ও রিজুক মিলে মোটরসাইকেলে নিজ গ্রাম রাধাকান্ত পুর থেকে ১৪ কিঃমিঃ রাস্তা ১৮ মিনিটে মুজিবনগর স্মৃতি কমপ্লেক্স গেটে পৌঁছানোর উদ্দেশে বন্ধুদের সাথে বাঁজি ধরে। চাঁদ মিয়া রিজুক কে মোটরসাইকেলের পিছনে নিয়ে দ্রত রেস করে মুজিবনগর গেটে পৌঁছালে মোটরসাইকেল নিয়ন্ত্রন হারিয়ে গেটে ধাক্কা লাগে। এসময় ঘটনাস্থলে নিহত হয় চাঁদ মিয়া। মারাত্বক আহত হয় রিজুক। স্থানীয়রা রিজুক কে উদ্ধার করে মুজিবনগর স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। রিজুকের অবস্থা আশংকা জনক হওয়ায় তাকে কুষ্টিয়া মেডিকেল কলেজ হাসপাতালে রেফার করা হয়।

মুজিবনগর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল হাশেম জানায়, ঘটনার বিষয়টি জেনে পুলিশের একটি টিম সেখানে গিয়ে আহত রিজুক কে স্থানীয়দের সহায়তায় হাসপাতাল নিয়ে প্রাথমিক চিকিৎসা দেয়া হয়। এবং নিহত চাঁদ মিয়ার মরদেহ থানায় আনা হয়েছে।। তবে বিষয়টি ক্ষতিয়ে দেখা হচ্ছ।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.