মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে গাংনীর রাইপুর ইউপি আওয়ামী লীগের প্রতিবাদ কর্মসূচী

0

তৌহিদ উদ দৌলা রেজা : মেহেরপুরের গাংনী উপজেলার রাইপুর ইউপি আওয়ামী লীগ সাধারণ সম্পাদক হাফিজুর রহমান মকলেচসহ আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা কর্মীদের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ কর্মসূচী পালন করেছে রাইপুর ইউপি আওয়ামী লীগ। আজ সোমবার বিকেলে গাংনী হাইস্কুল ফুটবল মাঠে এ প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

রাইপুর ইউপি আওয়ামী লীগের সভাপতি শামসুজ্জামান মঙ্গলের সভাপতিত্বে অনুষ্ঠিত এ সভায় বক্তব্য রাখেন সাবেক ছাত্রলীগ নেতা মিজানুর রহমান ও সদ্য জামিনপ্রাপ্ত নেতা হাফিজুর রহমান মকলেচ।

সভাপতি শামসুজ্জামান মঙ্গল বলেন, মকলেচের মনোনয়ন ঠেকাতে আওয়ামী লীগের কতিপয় নেতার দ্বারা প্রভাবিত হয়ে পুলিশ তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে মামলা দিয়েছে। মকলেচের জনপ্রিয়তায় ঈর্শান্বিত হয়ে বর্তমান চেয়ারম্যান ও তার মদদ পুষ্টরা এ ধরণের ন্যাক্কারজনক কার্যক্রম করেছে যা ইউনিয়নবাসী মেনে নিতে পারছে না। তিনি আরো বলেন, যতক্ষণ পর্যন্ত এসব নেতা কর্মীদের বিরুদ্ধে দায়ের করা মিথ্যা মামলা প্রত্যাহার না করা হবে ততোক্ষণ পর্যন্ত ইউনিয়নের কোন নেতাকর্মী নৌকা মনোনীত প্রার্থীদের ভোট করবে না। প্রতিবাদ সভা শেষে মোটর সাইকেল শোভাযাত্রাসহ নিজ গ্রাম রাইপুরে গমন করেন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.