ঈশ্বরদীর পাকশী ও সাহাপুরে তিনটি পাকা রাস্তা নির্মাণ কাজের উদ্বোধন করলেন এমপি নূরুজ্জামান বিশ্বাস

0

ঈশ্বরদী প্রতিনিধি : ঈশ্বরদী উপজেলার পাকশী ও সাহাপুর ইউনিয়নে তিনটি পাকা রাস্তার নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

রবিবার (৩১ অক্টোবর) সকাল ১০ টায় উপজেলার পাকশী ইউনিয়নের রুপপুর তিনবটতলা হতে রুপপুর বালিকা উচ্চ বিদ্যালয় অভিমুখে প্রায় দুই কিলোমিটার পাকা রাস্তার নির্মান কাজের উদ্বোধন করেছেন পাবনা-৪ আসনের মাননীয় সংসদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব নূরুজ্জামান বিশ্বাস। এসময় তিনি রাস্তাটির নামকরণ করেন বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান সেলিম সড়ক।

পরে পাকশী ইউনিয়ন পরিষদ নির্বাচনে আওয়ামীলীগ মনোনীত প্রার্থী সাইফুজ্জামান পিন্টু’কে বিজয়ী করার লক্ষে আয়োজিত উন্মুক্ত মঞ্চে বক্তব্য দেন এমপি নূরুজ্জামান বিশ্বাস।

এসময় উপস্থিত ছিলেন ঈশ্বরদী উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান আতিয়া ফেরদৌস কাকলী, ঈশ্বরদী উপজেলা কৃষকলীগের যুগ্ম আহবায়ক মুরাদ আলী মালিথা, পাকশী ইউনিয়ন ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি হবিবুল ইসলাম হব্বুল, পাকশী ইউনিয়ন যুবলীগের সাবেক সভাপতি ও আসন্ন ইউপি নির্বাচনে বাংলাদেশ আওয়ামীলীগ মনোনীত চেয়ারম্যান প্রার্থী সাইফুজ্জামান পিন্টু, পাকশী ইউনিয়ন আওয়ামীলীগের প্রচার সম্পাদক জহুরুল মালিথা, এলজিইডি ঈশ্বরদী উপজেলা প্রকৌশলী এনামুল কবীর প্রমুখ।

পরে দুপুর ১২ টায় এমপি নূরুজ্জামান বিশ্বাস সাহাপুর ইউনিয়নের মুচিপাড়া বটতলা হতে বিলকেদার হাট পর্যন্ত প্রায় ২.৫ কিলোমিটার দৈর্ঘ্যের একটি ও একই ইউনিয়নের বাঁশেরবাদা হতে জগির মোড় পর্যন্ত ২ কিলোমিটার দৈর্ঘ্যের
আর একটি পাকা রাস্তার নির্মান কাজের উদ্বোধন করেন। বাঁশেরবাদা হতে জগির মোড় পর্যন্ত রাস্তাটির নামকরণ করা হয় মৃত নফছের আলী সড়ক নামে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.