পাবনায় ট্রেনের ধাক্কায় প্রাণ হারালেন যুব মহিলা লীগ নেত্রী

0

পাবনা প্রতিনিধি : রেললাইনের উপরে সেলফি তুলতে গিয়ে ট্রেনের ধাক্কায় পাবনা সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকা রুমানা আক্তার মিতু (৩৫) নিহত হয়েছেন।

গতকাল শনিবার (৬ নভেম্বর ) রাত সাড়ে ১১ টার দিকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধী অবস্থায় মারা যান। এর আগে গত ২৪ অক্টোবর ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজের উপর থেকে ট্রেনের ধাক্কায় তিনি গুরুতর আহত হয়ে হাসপাতালে ভর্তি হন।

নিহত মিতু সদর উপজেলার চরতারাপুর ইউনিয়নের মকসেদ আলীর মেয়ে ও সদর উপজেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদিকার দায়িত্বে ছিলেন।

পাবনা জেলা যুব মহিলা লীগের সভাপতি এড. আরেফা খানম শেফালি জানান, গত ২৪ অক্টোবর বিকেলে ভাঙ্গুড়ার দিলপাশার ব্রিজে পরিবারসহ বেড়াতে যান। সে ট্রেন লাইনের উপর দাঁড়িয়ে সেলফি উঠতেছিল। হঠাৎ ট্রেন চলে আসলে দুর্ঘটনার শিকার হন। এ সময় ট্রেন লাইনের নিচে পড়ে নিঁখোজ হন। তাকে উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। পরে চিকিৎসক এখান থেকে স্থানান্তর করার পরামর্শ দিলে তাকে রাজশাহীর একটি বেসরকারি হাসপাতালে আইসিইউতে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

তিনি আরও বলেন, সে দলের জন্য একজন একনিষ্ঠ নিবেদিত নেত্রী ছিলেন। তার মৃত্যুতে অপুরণীয় ক্ষতি হয়ে গেল। সদা হাস্যজ্জল একজন তরতাজা মানুষ এভাবে দ্রুত আমাদের ছেড়ে চলে যাবে ভাবতেই কষ্ট লাগছে। তার মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেন তিনি।

রোববার (৭ নভেম্বর) দুপুর ২ টার দিকে পাবনা কামিল আলিয়া মাদরাসা মাঠে জানাযা নামাজ শেষে আরিফপুর সদর গোরস্থানে দাফন করা হবে বলে পরিবার সূত্রে নিশ্চিত করা হয়েছে।

পাবনা সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম জানান, ট্রেন দুর্ঘটনার ১৩ দিন পরে তিনি মৃত্যুবরণ করেছেন। তার মরদেহ রাজশাহী থেকে নিয়ে এসে পরিবারকে হস্তান্তর করা হয়েছে।

আপনি এগুলোও দেখতে পারেন

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.