পাবনায় ২২ ঘন্টা পর বৃদ্ধের মরদেহ উদ্ধার

0

পাবনা প্রতিনিধি : পাবনার বেড়ায় কাকেশ্বরী নদী সাঁতরে পার হতে গিয়ে বক্কার প্রামানিক (৭০) নামে এক বৃদ্ধ নিখোঁজ হন। দীর্ঘ ২২ ঘন্টা পর তার মরদেহ উদ্ধার করেছে ডুবুরি দল।

রোববার সকাল সাড়ে ১০টার দিকে তার মরদেহ উদ্ধার করা হয়। গত শনিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার চাকলা ইউনিয়নের ১ নং ওয়ার্ডের চাকলা পূর্বপাড়া গ্রামে কাকেশ্বরী নদী পার হতে গিয়ে নিখোঁজ হন তিনি।

স্থানীয়রা জানান, বৃদ্ধ আবু বক্কার কাকেশ্বরী নদী পাড় হয়ে ওপারে ঘাস কাটতে যায়। দুপুরে বাড়িতে না আসায় পরিবারের লোকজন তাকে নদীর এপার থেকে ডাকাডাকি করে। পরে সাঁতরে নদীর মাঝখান পর্যন্ত আসলেও পরে সে আর নদী পাড়ে আসেনি। স্বজনেরা নদীতে খোঁজাখুঁজি করে না পেয়ে পুলিশ ও বেড়া ফায়ার সার্ভিসকে খবর দেয়। ফায়ার সার্ভিস কর্মীরা রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালায়। নদীর এপাড়ে বৃদ্ধের ব্যবহৃত স্যান্ডেল এবং ওপাড়ে তিন বোঝা ঘাস পাওয়া যায়।

বেড়া ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার নাজমুল হুদা রুমন জানান, খবর পাওয়ার সঙ্গে সঙ্গে আমরা সেখানে উপস্থিত হয়ে রাত ৮টা পর্যন্ত উদ্ধার অভিযান চালিয়েছিলাম। পরে রাজশাহীতে ডুবুরিদের খবর দেওয়া হয়। ডুবুরি দল নিখোঁজ হওয়ার জায়গা থেকে ১০০ হাত দূরে বৃদ্ধের মরদেহ পায়।

বেড়া মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) অরবিন্দ সরকার জানান, বেড়া মডেল থানা পুলিশ, বেড়া ফায়ার সার্ভিস ও রাজশাহীর ডুবুরি দলের যৌথ অভিযানে বৃদ্ধের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রয়োজনীয় আইনগত পদক্ষেপ নেয়া হয়েছে।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.