কাপ্তাইয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত

0

মাহফুজ আলম, কাপ্তাই ( রাঙামাটি) থেকে : উপজেলা বিএনপি’র উদ্যোগে কাপ্তাইয়ে জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালিত হয়েছে। এ দিবসটি পালনে এবার কাপ্তাই উপজেলা বিএনপি, অঙ্গ ও সহযোগী সংগঠন স্বতঃস্ফূর্তভাবে অংশগ্রহণ করেন।

দিবসটি উপলক্ষে রবিবার (৭ ন‌ভেম্বর) বেরা ১১টার সময় কাপ্তাই শিলছড়ি এলাকায় আনুষ্ঠানিক ভাবে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন ও বিএনপি’র প্রতিষ্ঠতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের প্রতি শ্রদ্ধা নিবেদন শেষে শিলছড়ি এলাকায় কাপ্তাই উপজেলা বিএনপি’র যুগ্ম সাধারণ সম্পাদক আবু বক্কর ছিদ্দিকের সঞ্চালনায় বিপ্লব ও সংহতি দিবস উদযাপন কমিটির আহবায়ক কাপ্তাই উপজেলা বিএনপি’র সাংগঠনিক সম্পাদক বাবু উথোয়াই মং মারমার সভাপতিত্বে আলোচনা সভায় প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন কাপ্তাই উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক ইয়াছিন মামুন, আলোচনা সভায় প্রধনা অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কাপ্তাই উপজেলা বিএনপির সভাপতি লোকমান আহমেদ।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন জাফর আহাম্মেদ স্বপন.হাফিজুর রহমান, শাহাদাৎ হোসনে,মহিলা নেত্রী পারুল আক্তার, আনোয়ার হোসেন, নাসির উদ্দীন চৌধুরী হাজী আবুল হাসেম, জসিম উদ্দিন, ইব্রাহিম হাবিব মানিক, রফিকুল ইসলাম, ইব্রাহীম হাবিব মিলু, নুর আলম সুমন মারমা, প্রমুখ।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.