পাবনায় ট্রাকের ধাক্কায় নিহত ২

0

পাবনা প্রতিনিধি : পাবনায় ড্রাম ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত অটোরিকশার যাত্রী কলেজ শিক্ষার্থীসহ দুইজন নিহত হয়েছেন। এ ঘটনায় আহত হয়েছে আরো ১২ জন। শনিবার দুপুর আড়াইটার দিকে পাবনা-ঈশ্বরদী মহাসড়কের সদর উপজেলার মালিগাছা মন্ডলের ঢাল নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- চাটমোহরের পাচুরিয়া গ্রামের ইউপি সদস্য মতিউর রহমানের মেয়ে ও পাবনা কলেজের এইচএসসি পরিক্ষার্থী মতিয়া বিশ্বাস মিথি (১৮), সদরের চরঘোষপুর গ্রামের শরিফুল ইসলামের ছেলে আব্দুর রহমান (২)। আহতদের উদ্ধার করে জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে। তাদের নাম পরিচয় পাওয়া যায়নি।

পুলিশ ও এলাকাবাসী জানায়, পাবনা থেকে ছেড়ে আসা দ্রুতগামী একটি ড্রাম ট্রাক নিয়ন্ত্রণ হারিয়ে বিপরীত দিক থেকে আসা একটি সিএনজি চালিত অটোরিক্সা ও ব্যাটারীচালিত ভ্যান এর সংঘর্ষ ঘটলে শিশুসহ ১৪ জন আহত হয়। আহতদের পাবনা জেনারেল হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় দুই জন নিহত হয়। ঘটনাস্থলে উত্তেজিত জনতা ট্রাক ভাংচুর করে। খবর পেয়ে পুলিশ এবং ফায়ার সার্ভিস ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

নিহতের বাবা চাটমোহরের ডিবিগ্রাম ৯ নং ওয়ার্ড ইউপি সদস্য মতিউর রহমান বলেন, আমার এক ছেলে এক মেয়ে। মেয়েটি সবার বড়। সকালে মেয়েসহ তার এলাকার বেশ কয়েকজন বান্ধবী কলেজে এইচএসসি পরীক্ষার ফরম পূরণের জন্য যায়। ফেরার পথে ট্রাকের ধাক্কায় প্রাণ হারায়। মেয়েকে নিয়ে অনেক স্বপ্নের কথাও জানান তিনি। এ ঘটনায় তিনি ট্রাকচালকের দৃষ্টান্তমূলক শাস্তি চান।

পাবনার সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমিনুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, চলন্ত ড্রাম ট্রাকের চাকা বাস্ট হয়ে সিএনজি ও লেগুনার সাথে সংঘর্ষ হয়। এ ঘটনায় ১৪ জন আহত হলে সবাইকে জেনারেল হাসপাতালে ভর্তি করলে পরে এই দুইজন মারা যান। মরদেহ উদ্ধার করে হাসপাতাল মর্গে রাখা হয়েছে। হাইওয়ে পুলিশকে খবর দেওয়া হয়েছে। আইনগত ব্যবস্থা প্রক্রিয়াধীন।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.