পাবনায় পাঠশালার সৌজন্যে জুতা মেরামতকারীদের মধ্যে বাক্স ও নগদ অর্থ সহায়তা

0

পাবনা প্রতিনিধি : পাবনা-সিরাজগঞ্জ সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য নাদিরা ইয়াসমিন জলি বলেছেন, বর্তমান সরকার জনবান্ধন সরকার। দেশকে সামনে এগিয়ে নিতে এবং উন্নত বিশ্বে প্রতিনিধিত্ব করতে হলে সবার সম্মিলিত প্রচেষ্টা প্রয়োজন। তবেই জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্নের সোনার বাংলা বাস্তবায়নে আমরা অংশীদার হতে পারবো।

পাবনা প্রেসক্লাব মিলনায়তনে শনিবার বেলা ১২ টায় জুতা সেন্ডেল মেরামতকারীদের মধ্যে জুতার বাক্স ও নগদ অর্থ সহায়তা প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে তিনি উপরোক্ত কথা বলেন। পাবনার সামাজিক সংগঠন ‘পাঠশালা’ এই অনুষ্ঠানের আয়োজন করে।

পাঠশালার সভাপতি স্বাধীন মজুমদারের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক শিশির ইসলামের সঞ্চালনে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন পাবনা জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা কাজী আতিউর রহমান, সম্মিলিত সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক দেওয়ান মাজহারুল ইসলাম, ভারপ্রাপ্ত সভাপতি বিশিষ্ট নাট্যকার ফিরোজ খন্দকার, জেলা আওয়ামী মহিলালীগের যুগ্ম সম্পাদক নীহার আফরোজ জলি প্রমুখ।

অন্যান্যর মধ্যে উপস্থিত ছিলেন, পাবনা মিডিয়ার চেয়ারম্যান মীর ফজলুল করিম বাচ্চু, আবৃত্তিকার আসাদ বাবু, তহুরা আজিজ ফাউন্ডেশনের নির্বাহী পরিচালক দেওয়ান মাহবুব, হোসনে আরা পারভীন, সাথী আক্তার, বসির আহমেদ, সাথী ইসলাম, শিহাব হোসেন, হাফিজুর রহমান রনি প্রমুখ। অনুষ্ঠানে ১১ জন মুচিকে একটি করে বাক্স ও নগদ ১ হাজার টাকা করে সহায়তা প্রদান করা হয়।

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রকাশ করা হবে না.